Date : 2020-10-27

বিয়ের আগেই নিজের মেয়ের নাম ঠিক করল আলিয়া

ওয়েব ডেস্ক: রণবীর-দীপিকার পর এবার কি তাহলে রণবীর-আলিয়া সাত পাকে বাঁধা পড়তে চলেছে? কান পাতলে যদিও এমনটাই শোনা যাচ্ছে বি-টাউনে। যদিও নিজে মুখে একথা স্বীকার করেনি নতুন জুটি। তবে অনেকেই বলছেন, মুখে কিছু না বললেও নাকি বিয়ের পরিকল্পনা ইতিমধ্যেই সেরে ফেলেছেন রণবীর-আলিয়া৷ আবার কেউ কেউ বলছেন শুধু বিয়েতেই থেমে নেই, ব্যস্ত জীবন থেকে সময় বাঁচিয়ে ফ্যামিলি প্ল্যানিংও শুরু করে ফেলেছেন নাকি আলিয়া রণবীর৷

রণবীর-আলিয়া জুটির চার হাত কবে এক হবে সেই দিনক্ষণ জানার জন্য আগ্রহী তাঁর অনুরাগীরা৷ কিন্তু তাতে কি? দিন কয়েক আগে সাংবাদিকদের তোলা বিয়ের প্রশ্নে রীতিমতো মেজাজ হারিয়েছিলেন আলিয়া। তিনি বলেছিলেন, ‘‘পরপর দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কার বিয়ে দেখলেন সকলে। এবার একটু বিরতি থাকাই শ্রেয়। আমার বিয়ে কবে হবে তা না ভেবে নিজেদের কথা ভাবুন।’’ তবে এই কথা মোটেই ভালো ভাবে নেয়নি আলিয়ার অনুগামীরা।

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’-র সেটে আলিয়া রণবীরের সাক্ষাতের পর থেকেই তাদের একসঙ্গে দেখা গিয়েছে। কখনও আইসক্রিম হাতে দুজনকে একসঙ্গে, তো কখনও আবার কাপুর পরিবারের সঙ্গে দেখা গিয়েছে আলিয়াকে৷ সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টের পর ভাইরাল হতেও বেশি সময় লাগেনি৷ তারই মধ্যে সম্প্রতি আলিয়াকে একটি রিয়েলিটি শো তে দেখা গিয়েছে। বিয়ের আগে মেয়ের নাম ঠিক করেছেন আলিয়া। আলমা নামটি তাঁর বেশ পছন্দের। আর এই নামই যে আলিয়ার মেয়ের হবে তা তিনি নিজে মুখেই বলেন। এই কথার পর থেকেই শুরু হয় জোর জল্পনা। তাহলে কি আলিয়া রণবীরের বিয়ের সানাই শীঘ্রই শুনবে বি-টাউন?