Date : 2019-05-21

Breaking
৩০ মে শুরু বিশ্বকাপ। আগামীকাল ইংল্যান্ডে উড়ে যাচ্ছে ভারতীয় দল।দলের সবাই ফিট। এবার বিশ্বকাপ জেতা আমাদের কাছে বড় চ্যালেঞ্জ, সাংবাদিক সম্মেলনে বললেন বিরাট কোহলি।
ভোটের ফল ঘোষণার দু দিন আগে খড়গপুরে চলল গুলি। আইআইটির কাছে এলোপাথাড়ি গুলি চালাল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে মৃত ১।
কাঁকিনাড়ায় সন্ত্রাসের প্রতিবাদের জের। কাঁকিনাড়া ২৯ নম্বর রেল গেট অবরোধ স্থানীয়দের। ট্রেন লক্ষ্য করে ইটবৃষ্টি। প্রায় ৩ ঘন্টা পর অবরোধ প্রত্যাহার
ভাটপাড়ায় অর্জুন সিং ও তার বাহিনী তাণ্ডব চালাচ্ছে। উত্তর ২৪ পরগণার জেলা শাসককে নালিশ মদন মিত্রের। সন্ত্রাস বন্ধ হলে ভাটপাড়ায় রাজনৈতিক ভাবে প্রতিবাদ হবে হুঁশিয়ারি মদন মিত্র ও জ্যোতিপ্রিয় মল্লিকের।
বুথ ফেরৎ সমীক্ষায় হতাশ হবেন না। আমাদের মনোবল ভাঙতেই এই কৌশল নেওয়া হয়েছে। সকলে সতর্ক থাকুন। দলের সদস্যদের অডিও বার্তায় নির্দেশ প্রিয়াঙ্কা গান্ধীর।
একশো শতাংশ ভিভিপ্যাট ও ইভিএম গণনার আর্জি খারিজ করল সুপ্রিম কোর্ট। এই ধরনের আবেদনের কোন সারবত্তা নেই। কড়া জবাব সুপ্রিম কোর্টের।
রাজ্যে মোট গণনা কেন্দ্র ৫৮টি। গণনা কেন্দ্রের নিরাপত্তায় মোতায়েন ৮২ কোম্পানি আধাসেনা। কাউন্টিং অবসারভারের সংখ্যা ১৪৪ থেকে বেড়ে হল ১৫৫। ৪টি গণনা হলের দায়িত্বে ১জন অবজারভার।
ইভিএম সুরক্ষা নিয়ে উদ্বেগে বিরোধীরা। ইভিএমের নিরাপত্তা নিয়ে দিল্লিতে নির্বাচন কমিশনে বিরোধীরা। ভিভিপ্যাট গণনা পদ্ধতি নিয়ে কমিশনে প্রশ্ন বিরোধীদের।
কাঞ্চনজঙ্ঘা জয় করলেন বাঙালী পর্বতারোহী শেখ সাহাবুদ্দিন। সামিট সম্পন্ন করে আজ ইছাপুরের কালিতলার বাড়িতে ফিরলেন তিনি।তার এই সাফল্যে খুশি গোটা পরিবার।
আজ দিল্লিতে নির্বাচন কমিশনে যাচ্ছে বিরোধীরা। ২৩ মে ফলপ্রকাশের আগে ইভিএমের নিরাপত্তা জোরদার করার দাবি।
ফের মাধ্যমিকে কলকাতাকে ছাপিয়ে গেল অন্য জেলা। মেধাতালিকার প্রথম দশে কলকাতার মাত্র ১, অন্য জেলার ৫০ মেধাবী। যাদের মধ্যে ২১ জন ছাত্রী, ৩০ জন ছাত্র।
মাধ্যমিক ২০১৯-র ফলপ্রকাশ। ৬৯৪ পেয়ে প্রথম পূর্ব মেদিনীপুরের সৌগত দাস। যুগ্ম দ্বিতীয় আলিপুরদুয়ারের শ্রেয়সী পাল ও কোচবিহারের দেবস্মিতা সাহা। তৃতীয় ক্যামেলিয়া রায় ও ব্রতীন মণ্ডল।

সুখবর: হোলি উপলক্ষ্যে বিশেষ ছাড় দিচ্ছে ইন্ডিগো…

ওয়েব ডেস্ক: ভ্রমন প্রেমীদের জন্য বড় সুখবর। হোলি উপলক্ষ্যে বিমানের টিকিটে বিশেষ ছাড় দেবে ইন্ডিগো। দেশ অথবা দেশের বাইরে যেকোনো ক্ষেত্রেই আপনি পেতে পারেন এই আকর্ষনীয় সুযোগ। তবে হাতে সময় কম। টিকিট কাটতে হবে চলতি মাসের ৭ তারিখের মধ্যেই। যাত্রার জন্য চলতি মাসের ১৯ তারিখ থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত সময় হাতে থাকছে। ইন্ডিগোর পাশাপাশি স্পাইশজেটের মতো সংস্থাও অফার দিচ্ছে। উড়ান সংস্থা সূত্রে খবর, কর্পোরেট সংস্থা থেকে শুরু করে ইন্ডিগোর অ্যাপের সাহায্যে আপনি টিকিট বুক করতে পারবেন। দেশ এবং বিদেশের শুধু নন স্টপ বিমানের ক্ষেত্রেই কার্যকর হবে এই অফার। সংস্থার তরফে জানানো হয়েছে ১০ লাখ আসনের জন্য থাকছে এই অফার।

তবে গ্রুপ বুকিংয়ের ক্ষেত্রে কার্যকর নয় অফার। এই অফারের ফলে বাগডোগরা থেকে গুয়াহাটির টিকিটের দাম হবে ৮৯৯ টাকা। এছাড়া দিল্লি থেকে অমৃতসর বিমানের টিকিট দাম হবে ১৮৯৯ টাকা। দিল্লি থেকে আমেদাবাদ এবং মুম্বই যেতে খরচ হবে ২৮৯৯ টাকা এবং ২৩৯৯ টাকা। এর পাশাপাশি দিল্লি-কাঠমান্ডু, দিল্লি- দুবাই, দিল্লি- কুয়ালামপুরের টিকিটের দাম হবে যথাক্রমে ৩৭৯৯ টাকা, ৬৪৯৯ টাকা এবং ৭১৯৯ টাকা। বেঙ্গালুরু থেকে ব্যাঙ্কক, বেঙ্গালুরু থেকে দুবাই এবং বেঙ্গালুরু থেকে কুয়ালামপুর যেতে লাগবে যথাক্রমে ৫২৯৯, ৬০৯৯ এবং ৫৩৯৯ টাকা । তবে আর দেরী কেন এই সুযোগ মিস না করে প্ল্যান করে বেরিয়ে পড়ুন।