Date : 2020-10-25

জন্মদিনে স্ত্রীর ঠোঁটে চুম্বন আমিরের

ওয়েব ডেস্ক: ১৪ মার্চ ঘরোয়া ভাবে নিজের ৫৪ তম জন্মদিন সেলিব্রেট করলেন বলিউডের মিস্টার পারফেশনিস্ট আমির খান। বান্দ্রার বাড়িতে এদিন আমন্ত্রিত ছিলেন আমির খানের একাধিক বন্ধু-বান্ধবীরা। স্ত্রী কিরণ রাওয়ের উপস্থিতিতে কেক কাটে আমির।

এরপর প্রকাশ্যেই স্ত্রীকে চুম্বন করতে দেখা যায় আমির খানকে। ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চুপ থাকেন আমির খান, তার প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে দীর্ঘ ১৬ বছরের প্রেম ও বিবাহিত জীবন ভেঙে যায়।

কিছুদিন আগে জনপ্রিয় টিভি চ্যানেলে পরিচালক করণ জোহারের সঙ্গে একটি কথপোকথন অনুষ্ঠানে তিনি বলেন, ” রিনার সঙ্গে কিরণের সম্পর্কও বেশ ভালো। ওদের মধ্যে একটা বন্ধুত্ব রয়েছে। যদিও এর মধ্যে আমি থাকি না। ওর নিজেরাই ওদের সম্পর্ক তৈরি করে নিয়েছে।”

‘লগন’ ছবির শ্যুটিং-এর সময় প্রথম আমির খানের সঙ্গে দেখা হয় কিরণ রাওয়ের। রিনার সঙ্গে বিচ্ছেদের কারণে ওই সময় মানসিক ভাবে ভেঙে পরেছিলেন আমির খান। ছবির শ্যুটিং-এর ফাঁকে সহকারী পরিচালক হওয়া সত্ত্বেও কিরণ তাঁকে অনেকটা মনোবল জুগিয়েছিলেন। এরপর থেকেই সখ্যতা ও ঘনিষ্টতা বাড়ে দুজনের। প্রেম পৌঁছায় পরিণয় পর্যন্ত। ২০০৫ সালে দ্বিতীয়বার বিয়ে করেন আমির খান। এর আগে নাকি বেশ কিছুদিন লিভ ইন করেন দুজনে। এদিন জন্মদিন পালনের সময় দুজনের কছু রোমান্টিক ছবি ভাইরাল হয়।