Date : 2019-05-27

Breaking
কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে ব্যর্থতার দায় স্বীকার করে পদত্যাগের ইচ্ছাপ্রকাশ রাহুলের। গৃহীত হল না ইস্তফা। রাহুলেই ভরসা কংগ্রেসের। বৈঠকে সংগঠন ঢেলে সাজানোর পরিকল্পনা।
সাম্প্রদায়িক হিংসা ছড়িয়ে জিতেছে বিজেপি। নির্বাচন কমিশন ওদের হয়ে কাজ করেছে। কালীঘাটে বৈঠক শেষে বললেন মুখ্যমন্ত্রী।
পদে থেকেও গত কয়েক মাসে কাজ করতে পারিনি। সেই জন্য মুখ্যমন্ত্রীত্ব ছাড়তে চেয়েছিলাম। দল চায়নি তাই পদত্যাগ করিনি। কালীঘাটে সাংবাদিক বৈঠকে বললেন মুখ্যমন্ত্রী।
ভোটের ফল পর্যালোচনায় কালীঘাটে বৈঠক মুখ্যমন্ত্রীর। আসন কমলেও ভোট বেড়েছে বলে দাবি করেন তিনি। আগামীদিনে এক হয়ে লড়াই করার বার্তা দলীয় কর্মীদের।
আজই সরকার গঠনের দাবি রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করবেন নরেন্দ্র মোদী। রাজ্য থেকে বেশ কয়েকজনের মন্ত্রী হওয়ার সম্ভাবনা।
সর্বসম্মতিতে এনডিএ নেতা নির্বাচিত হলেন নরেন্দ্র মোদী। সংসদের সেন্ট্রল হলে পুষ্পস্তবক দিয়ে মোদীকে অভিবাদন। সাক্ষী থাকলেন রাজ্য জয়ী বিজেপি সাংসদরাও।
দেগঙ্গায় তৃণমূল কর্মীদের জোর করে জয় শ্রী রাম বলানোয় সংঘর্ষ বিজেপি-তৃণমূলের। সংঘর্ষে আহত দুইপক্ষের প্রায় ১২ জন। ভাঙচুর করা হয় একাধিক বাড়ি। এলাকায় জারি ১৪৪ ধারা, মোতায়েন বাহিনী।
সম্ভবত ৩০শে মে-ই ফের প্রধানমন্ত্রী পদে শপথ নেবেন মোদী। বিকেল ৪টে থেকে ৫টার মধ্যে রাষ্ট্রপতি ভবনে শপথ। তার আগে ২৮ তারিখ বারাণসীতে মোদীর রোড শো।
দলে থেকেও দলকে হেয় করার অভিযোগ। মুকুল পুত্র শুভ্রাংশু রায়কে ৬ বছরের জন্য সাসপেন্ড করল তৃণমূল। মুখ্যমন্ত্রীর অনুমোদন নিয়েই সাসপেন্ড। বললেন পার্থ।

ফিরছে জিৎ-কোয়েল জুটি…

ওয়েব ডেস্ক: লম্বা বিরতির পর আবার ফিরছে জিৎ-কোয়েল জুটি। জিৎ-কোয়েল মানেই অনস্ক্রিন একটা আলাদা কেমিস্ট্রি। রাজ চক্রবর্তীর পরবর্তী সিনেমা ‘শেষ থেকে শুরু’-র ট্রেলার মুক্তি পেল সম্প্রতি।

ঝাঁ-চকচকে লোকেশন, টানটান একটা গল্প আর প্রেম-বিরহের মিশেলে জমজমাট এই ট্রেলার। ছবির মূল বিষয়বস্তু ত্রিকোণ প্রেম। কিন্তু আর পাঁচটা রোম্যান্টিক ছবির চেয়ে এই ছবি অনেকটাই আলাদা।

ট্রেলারেই তা স্পষ্ট। কারণ এর পরতে পরতে লুকিয়ে রহস্য-রোমাঞ্চ। এছাড়াও প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমান, অ্যাকশন, ছবি সুপারহিট করার সব রসদই মজুত ট্রেলারে।

এই রোম্যান্টিক থ্রিলারে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। তিনটে মানুষের প্রেক্ষাপটে এই ছবির গল্প। ও তিনটে আলাদা দেশ কলকাতা, ঢাকা এবং লন্ডনে এই ছবির শুটিং হয়েছে।

এই বছরের জানুয়ারি মাসের মাঝামাঝি শুরু হয়েছিল ছবির শুটিং। প্রথম ভাগটি কলকাতায় শ্যুটের পর, পরিচালক রাজ তাঁর গোটা টিম নিয়ে উড়ে যান লন্ডনে।

শেষবার এই তিনজন রাজ-জিৎ-কোয়েল একসঙ্গে কাজ করেছিলেন ‘দুই পৃথিবী’ ছবিতে। জিৎ-কোয়েল জুটিকে শেষবার দেখা গিয়েছিল ‘বেশ করেছি প্রেম করেছি’ ছবিতে। তাই আবার অনেকদিন পর প্রিয় জুটিকে একসাথে দেখার জন্য অপেক্ষায় জিৎ-কোয়েলের ভক্তরা।