Date : 2021-10-20

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত দুর্গাপুর, সিপিএম কর্মীর বাড়ি ভাঙচুর

দুর্গাপুর: চতুর্থ দফা ভোটের শেষে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হল দুর্গাপুরের কোকওভেন থানার অন্তর্গত আশিসনগর অঞ্চল। সোমবার ভোটের দিন আশীষনগরের বুথে সিপিএম-র হয়ে কেন বসেছিলেন বিবেকানন্দ মল্লিক নামে ঐ ব্যক্তি, এই অভিযোগে দুষ্কৃতীরা তার বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়।

ঘটনায় জখম হয় বিবেকানন্দ মল্লিকের দাদা কৃষ্ণ মল্লিক। ঘটনার জন্য অঞ্চলের তৃণমূল নেতৃত্বকে দায়ী করা হয়েছে সিপিএম-এর তরফে। এদিন বিবেকানন্দের দাদা কৃষ্ণ মল্লিকের অভিযোগ, সোমবার সন্ধ্যেবেলা হঠাৎ-ই ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শশাঙ্কশেখর মণ্ডলের ভাই শিবু মণ্ডলের নেতৃত্বে একদল দুষ্কৃতী তাদের বাড়িতে হামলা করে।

অন্যদিকে যাবতীয় অভিযোগ অস্বীকার করে তৃণমূল কাউন্সিলর শশাঙ্কশেখর মণ্ডল বলেন, তার ভাই শিবু মণ্ডলকে এসএমএস করে হুমকি দেওয়া হয়। সেই বিষয় কোকওভেন থানায় জানানো হয়। মারধর করার ঘটনায় তৃণমূলের কর্মী ভোলা দাস দুর্গাপুরে মহকুমা হাসপাতালে ভর্তি।

এরমধ্যে বুধবার বিজেপি কর্মীরা তাদের বাড়িতে এবং পার্টি অফিসে ভাঙচুর চালায় এমনও অভিযোগ করেছেন এলাকার কাউন্সিলর। অন্যদিকে এলাকার সিপিএম নেতা পঙ্কজ রায় সরকার জানান, ভোটের পর থেকেই এলাকায় সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। দুর্গাপুরের বাসস্ট্যান্ড ও স্টেশন এলাকার হকারদেরকে সিপিএম করার অপরাধে মারধর করে তৃণমূলের নেতা কর্মীরা।