Date : 2024-04-25

ফিরছে জিৎ-কোয়েল জুটি…

ওয়েব ডেস্ক: লম্বা বিরতির পর আবার ফিরছে জিৎ-কোয়েল জুটি। জিৎ-কোয়েল মানেই অনস্ক্রিন একটা আলাদা কেমিস্ট্রি। রাজ চক্রবর্তীর পরবর্তী সিনেমা ‘শেষ থেকে শুরু’-র ট্রেলার মুক্তি পেল সম্প্রতি।

ঝাঁ-চকচকে লোকেশন, টানটান একটা গল্প আর প্রেম-বিরহের মিশেলে জমজমাট এই ট্রেলার। ছবির মূল বিষয়বস্তু ত্রিকোণ প্রেম। কিন্তু আর পাঁচটা রোম্যান্টিক ছবির চেয়ে এই ছবি অনেকটাই আলাদা।

ট্রেলারেই তা স্পষ্ট। কারণ এর পরতে পরতে লুকিয়ে রহস্য-রোমাঞ্চ। এছাড়াও প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমান, অ্যাকশন, ছবি সুপারহিট করার সব রসদই মজুত ট্রেলারে।

এই রোম্যান্টিক থ্রিলারে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। তিনটে মানুষের প্রেক্ষাপটে এই ছবির গল্প। ও তিনটে আলাদা দেশ কলকাতা, ঢাকা এবং লন্ডনে এই ছবির শুটিং হয়েছে।

এই বছরের জানুয়ারি মাসের মাঝামাঝি শুরু হয়েছিল ছবির শুটিং। প্রথম ভাগটি কলকাতায় শ্যুটের পর, পরিচালক রাজ তাঁর গোটা টিম নিয়ে উড়ে যান লন্ডনে।

শেষবার এই তিনজন রাজ-জিৎ-কোয়েল একসঙ্গে কাজ করেছিলেন ‘দুই পৃথিবী’ ছবিতে। জিৎ-কোয়েল জুটিকে শেষবার দেখা গিয়েছিল ‘বেশ করেছি প্রেম করেছি’ ছবিতে। তাই আবার অনেকদিন পর প্রিয় জুটিকে একসাথে দেখার জন্য অপেক্ষায় জিৎ-কোয়েলের ভক্তরা।