Date : 2020-02-22

কাটছে না সন্ত্রাসের বাতাবরণ, ফের কাঁকিনাড়ায় খুন বিজেপি কর্মী

ওয়েব ডেস্ক: ভোট পরবর্তী হিংসা অব্যহত উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া এলাকায়। বিজেপি সমর্থককে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ ওঠে। পুলিশ সূত্রে খবর ঘটনাস্থলে মৃত্যু হয় যুবকের। মৃত যুবকের নাম চন্দন সাউ। বাড়ি জগদ্দল থানা এলাকার ৩৫ নম্বর ওয়ার্ডের ৬৪ পল্লিতে।

খুনের ঘটনায় ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে চন্দন বাড়ি ফিরছিল। সেই সময় তার উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। এলাকায় বিজেপি সমর্থক হওয়ায় তাকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। এমনকি তাকে খুব কাছ থেকে গুলিও করা হয়।

ঘটনার জেরে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরে চন্দন। দুষ্কৃতীরা তাকে ফেলে পালাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার জেরে হাসপাতালের বাইরেই বিজেপি সমর্থকরা তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করে।

বিজেপির তরফে অভিযোগ, এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত ছিল চন্দন সাউ। কিছুদিন আগে সে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় তাকে হুমকির মুখে পড়তে হয়। দলত্যাগের কারণেই তাকে খুন করা হয়েছে বলে দাবি করা হয়েছে বিজেপি নেতৃত্বের তরফে। যদিও ঘটনার দায় সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে।

স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, ১৯ তারিখ ভোট শুরুর আগে থেকেই এলাকায় সন্ত্রাস চালিয়ে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। ২৩ তারিখ ফল প্রকাশের পরেও স্বাভাবিক হয়নি। দফায় দফায় রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে ব্যরাকপুর শিল্পাঞ্চল।