Date : 2021-03-06

৭-১০ দিন সময় চাইলেন রাজীব…

ওয়েব ডেস্ক: সিবিআইকে আর অপেক্ষায় রাখলেন না রাজীব কুমার। সারাদিন সিবিআই দফতরে গরহাজির থাকার পর প্রাক্তন পুলিশ কমিশনার চিঠি দিলেন। চিঠির মাধ্যমে তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে ৭ থেকে ১০ দিনের সময়সীমা চেয়েছেন। প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় রাজীবকে নোটিশ দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

নোটিশের ভিত্তিতে সোমবার সকাল ১০টার মধ্যে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে দেখা করার কথা ছিল তাঁর। কিন্তু সময়সীমা অতিক্রান্ত হলেও তিনি সেখানে উপস্থিত না হওয়ায় জল্পনা সৃষ্টি হয়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সূত্রে বলা হয়, রাজীব কোথায় রয়েছেন তার খোঁজ চলছে। তারা বারাসত আদালত, পার্কস্ট্রিটের পুলিশ কোয়ার্টারে ছড়িয়ে পড়ে খোঁজ করতে শুরু করেন।

ইতিমধ্যে সল্টলেকে সিবিআই-এর দফতরে হাজির হন সিআইডি-র দুজন আধিকারিক। তারা সিবিআই-এর দফতরে একটি চিঠি জমা দিয়ে বলেন, এই চিঠি রাজীব কুমারের, তিনি সিবিআই-এর কাছে ৭ থেকে ১০ দিনের সময়সীমা চেয়েছেন।

প্রসঙ্গত, শিলং-এ রাজীব কুমারকে জেরা করার পর সুপ্রিম কোর্টের কাছে রাজীবকে হেফাজতে নিয়ে জেরার করার আবেদন জানায়। শিলং-এর জেরায় রাজীবের বিরুদ্ধে সিবিআই তদন্তে  অসহযোগিতা অভিযোগ তোলেন। এর পরিপ্রেক্ষিতে সুপ্রিম কোর্ট রাজীবের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করে।

তারপরই রবিবার সন্ধ্যায় তাঁকে নোটিস দেওয়া হয়। কিন্তু সেই নোটিসেও সিবিআইয়ের সামনে হাজির হলেন না রাজীব কুমার। রাজীব চিঠি দিয়ে সিবিআইকে জানালেও সেই চিঠির কোন উত্তর সিবিআই-এর তরফে দেওয়া হয়নি বলে সূত্রের খবর।