Date : 2024-04-26

ঊষসীকাণ্ডের পরেও শিক্ষা নেই শহরের, দিনেদুপুরে হেনস্থা হলেন মহিলা বক্সার

কলকাতা: উষসীকাণ্ডের পর শহরে ফের হেনস্থার শিকার মহিলা বক্সার। জাতীয়স্তরের বক্সার সুমন কুমারী। দক্ষিণ কলকাতার মোমিনপুরের কাছে তাঁকে হেনস্থার অভিযোগ উঠেছে একদল যুবকের বিরুদ্ধে। দিনের বেলায় এই ঘটনা ঘটার পরেও পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। ঘটনা নিয়ে হৈচৈ পড়ে যাওয়ার পর পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। ফেসবুক একটি পোস্ট করে তিনি বলেন, রাইটার্স বিল্ডিং-এ কৃষি দফতরে তিনি কর্মরত। অফিস যাওয়ার পথে তিনি ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হন।

কোন কারণ ছাড়াই একজন যুবক তাঁকে উদ্দেশ্য করে গালিগালিজ করতে শুরু করেন। ঘটনার প্রতিবাদ করায় তাঁকে হেনস্থা করা হয়, তিনি অভিযোগ করেন এলাকায় এক পুলিশ অফিসার উপস্থিত ছিলেন।

ঘটনার অভিযোগ পুলিশ অফিসারকে জানানো হলে তিনি থানায় যাওয়ার পরামর্শ দিয়ে দায় মুক্ত হয়ে যান, নিজের ফেসবুক পোস্টে পুলিশের বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন বক্সার সুমন কুমারী।

প্রসঙ্গত, ঊষসীকাণ্ডের পর লালবাজারের তরফে জানানো হয়েছিল, এমন ঘটনা ঘটলে এলাকায় উপস্থিত পুলিশকে প্রাথমিক ভাবে ঘটনার অভিযোগ নিতে হবে। তারপর সেই ঘটনা স্থানীয় থানা এবং অবশ্যই লালবাজারে জানাতে হবে। অফিসে যাওয়ার তাড়া থাকায় থানায় যেতে পারেননি। ঘটনা জানাজানি হওয়ার পরে ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম শেখ ফিরোজ, ওয়াসিম খান ও রাহুল শর্মা।