Date : 2021-02-25

ক্যাট ফিল্টার অন রেখে কনফারেন্স ফেসবুকে, ভাইরাল পাকিস্তানের মন্ত্রী…

ওয়েব ডেস্ক: প্রশাসনিক বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ সাংবাদিক বৈঠক করছিলেন পাকিস্তানের রাজনীতিবিদ শৌকত ইউসুফজাই । কথা হচ্ছিল উন্নয়নের জন্য প্রভিনশিয়াল ক্যাবিনেটে কি কি সিদ্ধান্ত নিয়েছে।

এই পর্যন্ত সব কিছুই ঠিক ছিল, কিন্তু সরাসরি না দেখিয়ে প্রেস কন্ফারেন্সটি দেখানো হচ্ছিল ফেসবুক লাইভের মাধ্যমে। সেই ফেসবুক লাইভ নিয়েই সারা পরে গেল সারা বিশ্বে।

হঠাৎ হেসে কুটোপাটি হতে শুরু করলেন লাইভ স্ট্রিমিং-এ থাকা জনতা। হায় হায়, এ কি কাণ্ড! মন্ত্রীর ফেসবুক লাইভে অন করে রেখেছিলেন ক্যাট ফিল্টার ক্যামেরা। তার ফলেই ওই রাজনীতিবিদের মাথায় গজিয়ে ছিল দুটো কান। এই অভিনব ক্যামেরার যাদুতে মন্ত্রীর ঠোঁটের পাশে গজিয়েছিল দুটো শুঁড়।

যার ফোনের মাধ্যমে ফেসবুক লাইভ করা হয়েছিল হঠাৎ-ই তার ফোনে অন হয়ে যায় ক্যাট ফিল্টার, এর ফলেই এই হাস্যকর বিপত্তি ঘটে। মন্ত্রী যে বিড়াল হয়ে গিয়েছেন সেটা প্রথম চোখে পড়ে সাংবাদিক নায়লা ইনায়াতের। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় কমেন্টের বন্যা।

সিরিয়াস প্রেস কনফারেন্স মুহুর্তে মধ্যে ট্রোলড ভিডিওয় পরিনত হয়ে ছড়িয়ে পড়ে ফেসবুক, টুইটারে লেটেস্ট জোক হিসাবে। তাই নিয়ে অস্বস্তিতে পাকিস্তানের প্রশাসনিক মহল।