Date : 2021-03-09

চেক বাউন্স, অভিনেতাকে ৬ মাসের কারাদন্ডের নির্দেশ আদালতের

ওয়েব ডেস্ক: চেক বাউন্সের অভিযোগে এবার অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীকে ৬ মাসের কারাদন্ডের নির্দেশ আদালতের। আলিপুর মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট শুভদীপ চক্রবর্তী বিশ্বজিৎকে দোষী সাবস্ত্য করে কারাদন্ডের আদেশ শোনান।একই সঙ্গে চেক বাউন্স মামলায় অভিনেত্রী কোয়েনা মিত্রকেও কারাদন্ডের নির্দেশ দেওয়া হয়েছে।

বিশ্বজিৎবাবুকে বকেয়া টাকা দেওয়ার পাশাপাশি ৩০ শতাংশ অর্থ প্রাপ্রককে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে। ঘটনার সূত্রপাত ২০১৫ সালে। ওই সময় একটি সংস্থার কাছ থেকে ১০ লক্ষ টাকা ধার নিয়েছিলেন অভিনেতা বিশ্বজিৎবাবু।

আরও পড়ুন : সদ্যজাতকে ড্রেনে, উদ্ধার করল কুকুর

#Newsrplus_Biswas_Abiswas

পৃথিবীর নানান বিস্ময়কর ঘটনা নিয়ে তৈরি বিশেষ অনুষ্ঠান 'বিশ্বাস অবিশ্বাস' দেখুন আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ।

Posted by RPLUS News on Monday, July 22, 2019

তবে ধার শোধ করার ক্ষেত্রে যে চেকগুলি তিনি দিয়েছিলেন তা বাউন্স করে বলে অভিযোগ করেন সংস্থার কর্তা।এরপরই অভিনেতার বিরুদ্ধে আলিপুর আদালতে অভিযোগ দায়ের করেন সংস্থা।যদিও রায় শোনার পর বিশ্বজিৎ বাবুর আইনজীবী জানিয়েছেন, এই রায়ের বিরুদ্ধে আবেদন জানাবেন।

অভিনেত্রী কোয়েনা মিত্রের বিরুদ্ধেও একই অভিযোগ তুলেছেন মডেল পুনম শেঠী।এক্ষেত্রেও ২২ লক্ষ টাকা ধার নিয়ে টাকা শোধ করার ক্ষেত্রে কোয়েনা যে চেক দিয়েছিলেন সেটিও বাউন্স করে বলে অভিযোগ জানিয়েছেন পুনম।আদালতে কোয়েনার বিরুদ্ধে মামলাও করেন পুনম। সমস্ত দিক খতিয়ে দেখে ম্যাজিস্ট্রেট কেতরী চৌভান চেক বাউন্স মামলায় কোয়েনাকে দোষী সাবস্ত্য করেন।