Date : 2024-02-22

ফের যাত্রীর হাত আটকালো মেট্রোর দরজায়, আতঙ্ক নেতাজী ভবনে…

কলকাতা: পার্কস্ট্রীট মেট্রো স্টেশনে সজল কাঞ্জিলালের স্মৃতি ফিরে আবার ফিরে এলো। মেট্রো নয় এ যেন সাক্ষাৎ মৃত্যু ফাঁদ হয়ে দাঁড়াচ্ছে শহর কলকাতার মানুষের কাছে। এবার নেতাজী ভবন মেট্রো স্টেশনে আটকে গেল যাত্রীর হাত। মঙ্গলবার সকালে শহর আবার দেখল লাইফ লাইন মেট্রোর গাফিলতি। ঘটনার জেরে প্রচণ্ড আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। তবে কর্তব্যরত পুলিশ থাকায় ঘটনার মুহুর্তে মোটরম্যানকে জানানোয় প্রাণে রক্ষা পেয়ে যান ওই যাত্রী।

এদিকে দুপর থেকে সেন্ট্রাল মেট্রো স্টেশনে বিদ্যুৎ না থাকায় বেশ কিছুক্ষণ বন্ধ ছিল মেট্রো চলাচল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নির্দিষ্ট সময়ের পর যথারীতি নেতাজি ভবনের স্টেশন ছেড়ে গন্তব্যের দিকে রওনা দেয় মেট্রোটি।

আরও পড়ুন: আর লাইনে দাঁড়ানো নয়, মেট্রোর টিকিটের জন্য আসছে নয়া অ্যাপ

আচমকাই স্টেশনে কর্তব্যরত এক আরপিএফ কর্মীর নজরে পড়ে, চলন্ত মেট্রোর দরজার আটকে এক যাত্রীর হাত! ওদিকে টানেলের মধ্যে ততক্ষণে ঢুকে পড়েছে রেকের তিনটি কামরা। এরপর যার হাত দরজায় আটকে ছিল তিনি নিজেই হাত বের করে নেন।

এই ঘটনায় প্রশ্ন উঠছে সজল কাঞ্জিলালের মৃত্যুর এক সপ্তাহ কাটতে না কাটতেই আবার একটা ভয়ানক ঘটনার নজির তৈরি হচ্ছিল পার্কস্ট্রিট মেট্রো স্টেশন থেকে কিছুটা পরেই নেতাজী ভবন স্টেশনে। খোদ সেফটি কমিশনার অফ রেলওয়ের নেতৃত্বে ঘটনার তদন্ত চলছে।

#Newsrplus_Biswas_Abiswas

সিংহ মানব, বাঁদর মানব, বিদ্যুৎ মানব।৩ সুপারহিরো মুখোমুখি । তারপর কি হল ? জানতে হলে দেখতে হবে 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ RPLUS News Kolkata Supernatural West Bengal India

Posted by RPLUS News on Monday, July 22, 2019

জোর করে মেট্রোয় ওঠার চেষ্টা করলে ১০০০ হাজার টাকা জরিমানা ঘোষণা করেছে কর্তৃপক্ষ। এমনকী, জোর করে মেট্রোয় উঠতে গিয়ে ভিনরাজ্যের এক যুবককে জরিমানা দিতেও হয়েছে। কিন্তু, তারপরেও ফের মেট্রোর দরজায় হাত আটকে যাওয়ার ঘটনায় রীতিমতো আতঙ্কিত যাত্রীরা। এরপরেও প্রশ্ন থেকে যাচ্ছে মেট্রোর যাত্রী সুরক্ষা নিয়ে।