Date : 2021-03-01

কাশ্মীরে সেনাবাহিনীতে যোগ দিলেন ধোনি

ওয়েব ডেস্ক : বিশ্বকাপ শেষেই ইচ্ছে ছিল ভারতীয় সেনাবাহিনীর টেরিটোরিয়াল আর্মিতে যোগ দেওয়ার।এবার পোস্টিংও নির্ধারিত হয়ে গেল এম এস ধোনির।১০৬ টি এ ব্যাটালিয়নে ৩১ শে জুলাই থেকে ১৫ ই আগস্ট পর্যন্ত কাশ্মীরে পোস্টিং পড়ল এম এস ধোনির।বৃহস্পতিবার সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে এই খবর।

আরও পড়ুন :বৃটেনের ক্যাবিনেট ভারতীয় বংশোদ্ভুতের জয়জয়কার

তবে এই দিনগুলিতে কি করবেন ধোনি? জানা গেছে আধিকারিকদের অনুরোধে এবং হেডকোয়াটারের অনুমতিতে কাশ্মীরে কাজে যোগ দেবেন ধোনি।এই সময়কালীন প্যাট্রলিং, গার্ড দেওয়া এবং পোস্টে থাকা থেকে ট্রুপারদের সঙ্গে রাতও কাটাবেন এই ক্রিকেটার।

#Newsrplus #biswasobiswas

মৃত মহিলার গর্ভ থেকে জীবন্ত শিশুর জন্ম, সদ্য সমাধিস্থ সেনানী নিজের সমাধির পাশেই, অদ্ভুতুড়ে কান্ডকারখানা নিয়ে দেখুন 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ।

Posted by RPLUS News on Wednesday, July 24, 2019

বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ধোনি। কেননা আগে থেকেই সেনাবাহিনীতে যাওয়ার জন্য সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।তবে ধোনি হাতে গোনা কয়েকজন ক্রিকেটারের মধ্যে একজন যিনি হাতে কলমে সেনাবাহিনীতে যোগ দিলেন।২০১১ সালে তাঁকে সাম্মানিক লেফ্টেন্যান্ট কর্ণেল পদে ভূষিত করে ভারতীয় সেনাবাহিনী।

আগ্রা ট্রেনিং ক্যাম্পে ৫ বার প্যারাসুট জাম্প ট্রেনিং সম্পন্ন করার পর ২০১৫ তে একজন যোগ্যতা সম্পন্ন প্যারাট্রুপার হয়ে ওঠেন ধোনি ।ইদানিং মাঠে সেনাবাহিনীর লোগো লাগানো গ্লাভস পরে বিতর্ক ওঠে তাঁকে নিয়ে। ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল সেনাবাহিনীতে যোগ দেওয়ার, এবার তাঁর সেই স্বপ্ন পূরণ হল বাস্তবে।