Date : 2024-03-28

পড়াশোনায় ভালো বলে চার ভাই মিলে ধর্ষণ করল বোনকে…

ওয়েব ডেস্ক: পরিবারিক বিদ্বেষের কথা শোনা গেছে আগেও। এর দরুন হয়েছে অনেক খুন খারাপি থেকে শুরু করে আরও সাংঘাতিক ঘটনা। তবে এমন নৃশংস ঘটনার সম্মুখিন হয়তো প্রথমবার হল দেশ।

পরীক্ষায় বোন বরাবরই ভালো রেজাল্ট করে। সেই হিংসা থেকেই বোনকে ৫ ভাই মিলে ধর্ষণ করল। এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সিতাপুরে। ক্লাস ৭-এর ছাত্রী এই মেয়েটি। ভালো পড়াশোনায় বলে অনেকবার নাকি ভাইদের ব্যাঙ্গও করে আগে সে। তার প্রতিশোধেই চার ভাই মিলে এমন একটি নৃশংস কাজ করছে। তবে এখানেই শেষ নয়।

পাঁচজন মিলে প্রথমে খাবারে মাদক দ্রব্য মিশিয়ে খাওয়ায় তাদের বোনকে। পরে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণ করে এক একজন করে। এবং তার ভিডিওও বানায়। সেই ভিডিও নিজেরাই শেয়ার করে ফ্যামিলি হোয়াটসঅ্যাপ গ্রুপে। ঘটনাটি ঘটার পর শনিবারই মেয়েটি ওই চারজনের বিরুদ্ধে এফ.আই.আর. করে। তবে ঘটনার মোড় বদলায় মাহোড়ি থানার পুলিশের বক্তব্যে। ওঁনাদের মতে প্রথমে খাবারে মিশিয়ে মেয়েটিকে মাদক দ্রব্য খাওয়ানো হয়।

পরে পাঁচটি ছেলে ও একজন শিক্ষক মিলে তাকে ধর্ষণ করে ও তা ভিডিও করে। মাঝে একবার তার জ্ঞান ফিরে এলে জানানো হয় যে, খেলতে খেলতে সে অজ্ঞান হয়ে যাওয়ার কারণে টিচারস রুমে আনা হয়েছে তাকে। পরে ভিডিওটি দেখার পরে মেয়েটি বুঝতে পারে যে আসলে কি হয়েছে তার সঙ্গে। এছাড়াও মেয়েটি তার বয়ানে বলে যে প্রায় ২ বছর ধরে ভাইরা ধর্ষণ করেছে তাকে। মেয়েটি যে স্কুলে পড়ে সেই সরকারি স্কুলেরই সিনিয়র তারা। চারজন এখনও অধরা। তবে পুলিশ যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে।