Date : 2019-07-21

শিশু ধর্ষণে ঝুলতে হবে এবার ফাঁসিতে, জানাল মোদী সরকার…

ওয়েব ডেস্ক: মোদী সরকার নিল এবার এক নতুন সিদ্ধান্ত। দেশে শিশু নির্যাতনের সংখ্যা দিন দিন বাড়ছে।

সেই সংখ্যার উপরে নজর পড়েছে এবার সরকারের। সেই জন্যই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবার থেকে শিশু ধর্ষকদের দেওয়া হতে পারে সোজা ফাঁসির সাজা।

এমন কি যারা চাইল্ড পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত তাদেরও হতে পারে ফাঁসির সাজা। বুধবারেই কেন্দীয় মন্ত্রীসভা ছাপত্র দিয়েছে পকসো আইন ২০১২-র সংশোধনীতে।

আরও পড়ুন : হোয়াটসঅ্যাপ স্টেটাস এবার শেয়ার করা যাবে ফেসবুকেও…

যার ফলে আরও কঠিন হয়েছে শিশুদের উপর যৌন নির্যাতনের সাজা। এই ঘটনা ক্রমশই বেড়ে চলেছে। সমাজ ধিরে ধিরে এগোচ্ছে ঘৃণ্য থেকে ঘৃণ্যতম অপরাধের দিকে।

তাই শিশুদের উপর যৌন নির্যাতনের উপর একটি কড়া শাস্তির খুব প্রয়োজন বলে অনেকদিন ধরেই দাবী উঠেছিল। শেষ পর্যন্ত এই দাবী মানল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

#Newsrplus_Ranakhetra

দেশ জুড়ে বিভিন্ন অঞ্চলে চলছে জলের জন্য হাহাকার। সামজিক পরিস্থিতি ঠিক রাখতে গেলে অপরিহার্য পরিবেশকে সুষ্ঠ ও দূষণ মুক্ত রাখা। সামাজিক ও পরিবেশ আন্দোলনে সামিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জল সংরক্ষণে এবার কি তবে কেন্দ্রের সঙ্গে সমঝতার পথে হাঁটতে চলেছেন তিনি….. দেখুন রণক্ষেত্র, আজ রাত, ৮টায়

Posted by RPLUS News on Thursday, July 11, 2019

২০১২ সালে শিশু নির্যাতন প্রতিরোধ আইন সংশোধনে সম্মতি জানিয়েছেন মোদী মন্ত্রীসভা।

#Newsrplus_Biswas_Abiswas

বিশ্বাস অবিশ্বাস – বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মেলে নাদেখুন আজ (10/07/19) রাত ১০ টায় শুধুমাত্র #Rplusnews এ#Newsrplus, #Biswas_Abiswas,

Posted by RPLUS News on Wednesday, July 10, 2019

ধর্ষণের অভিযোগে দোষীর তালিকায় কোনও নাবালক বা নাবালিকা থাকলে ও তারা দোযী সাবস্ত্য হলে মৃত্যুদন্ড হতে পারে তাদেরও।