Date : 2024-04-19

চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে বেরিয়ে গেল নাঁড়ি ভুড়ি, ৯ কিমি হেঁটে প্রাণে বাঁচল যুবক

ওয়েব ডেস্ক: চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে বেঁচে থাকার আশাঙ্কা খুব কমই থাকে।তবে বছর ২৪ এর এক যুবকের ক্ষেত্রে বিষয়টি যেন একটু আলাদা।চলন্ত ট্রেন থেকে পড়া তো বটেই লাইনের ওপর পড়ে গিয়ে বেরিয়ে যায় পেটের ভিতরের নাড়ি ভুড়ি। সেই অবস্থাতেই মাথা ঠান্ডা রেখে প্রায় ৯ কিলোমিটার পাড়ি দিয়ে পরে স্টেশনে পৌছন এই অকুতোভয় যুবক।

আরও পড়ুন: SAIL এর বিশেষ স্টীলেই চাঁদে পাড়ি বাহুবলীর

উত্তর প্রদেশের বালিয়া থেকে সঙ্ঘমিত্রা এক্সপ্রেসে ভাইকে নিয়ে উঠেছিলেন উঠেছিলেন এই যুবক।গন্তব্য ছিল অন্ধ্রপ্রদেশের নেল্লোরে।রাত্রিতে টয়লেটের উদ্দেশ্যে বেসিনে যান তিনি। কিন্তু ঘুমের মধ্যে থাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে যান ওই যুবক। মাঝরাস্তায় এভাবে পড়ে মারাত্বকভাবে জখম হন তিনি।বেরিয়ে যায় পেটের নাড়ি ভুড়ি।

#Newsrplus #biswasobiswas

পরমানু বোমা আর মহাকাব্যের মধ্যে কী যোগ রয়েছে ? শ্রীকৃষ্ণের দ্বারকা রাজ্য জলের তলায় কিভাবে ? এসব নানান ঘটনা, রহস্য নিয়ে দেখুন বিশেষ সেগমেন্ট 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ।

Posted by RPLUS News on Tuesday, July 23, 2019

ওই অবস্থাতেই প্রায় ৯ কিমি হেঁটে পরের স্টেশন হাসানপার্থিতে গিয়ে পৌছন।তাকে রক্তাত্ব অবস্থায় প্রথম দেখতে পান স্টেশন মাস্টার।এবং তড়িঘড়ি তাকে ওয়ারাঙগালের মহাত্মা গান্ধী হাসপাতালে ভর্তি করানোর ব্যাবস্থা করেন।