Date : 2024-04-24

জন্মদিনের সেলিব্রেশনে ধূমপান করে ট্রোলড প্রিয়াঙ্কা চোপড়া…

ওয়েব ডেস্ক: “ধুমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এটি ক্যান্সারের কারণ”। এই উক্তিটি আমাদের সকলেরই চেনা। তবে এর পরে আরেকটি বাক্য আছে, যেটি সাধারণত উহ্য থাকে।

ধুমপান করা মেয়েদের চরিত্রের পক্ষেও ক্ষতিকারক, কেউ তা করলে তাকে “খারাপ মেয়ে”র তকমা দেওয়া হয়।

ঠিক এমনই একটি ঘটনা ঘটল সবার প্রিয় অভিনেত্রী প্রিযাঙ্কা চোপড়ার সঙ্গে।

কিছুদিন আগে ৩৭ বছরে পা দিলেন এই ইন্টারন্যাশানাল নায়িকা।

#Newsrplus #Ranakhetra

কাটমানির বদলা এবার ব্ল্যাকমানি, ব্যালট ফেরানোর দাবি নিয়ে বিজেপি কি বলছে ? দেখুন 'কাট বনাম ব্ল্যাক' রণক্ষেত্রে আজ রাত ৮.৩০ শুধুমাত্র Rplus এ।

Posted by RPLUS News on Sunday, July 21, 2019

তাই বর নিক ও মা মধু চোপড়া থেকে শুরু করে, বোন ও অভিনেত্রী পরিণীতি চোপড়া, সবাই মিলে জন্মদিনটি সেলিব্রেট করলেন মায়ামি বিচে।

তবে এখানেই হল বিপত্তি! সবাই মিলে আনন্দের মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ছবি, যেখানে প্রিয়াঙ্কা থেকে শুরু করে নিক জোনস ও মা মধু চোপড়াকে দেখা গেল ধুমপান করতে।

ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা শুরু করেছে ট্রোল। বেশকিছু বছর আগে প্রিয়াঙ্কা একটি বিজ্ঞাপনে বলেছিলেন, তাঁর ৫ বছর বয়স থেকে শ্বাসকষ্ট শুরু হয়, তাই তিনি জানেন বিষাক্ত ধোঁয়ায় কতোটা অসুবিধা হয়।

আর তাই এই দীপাবলিতে বাজি যেন না পোড়ানে হয় সেই কথা বলেছিলেন। পিগি চোপসের এই ধুমপান করার ছবি ভাইরাল হওয়ায় সবাই প্রশ্ন তুলতে ছাড়ছে না তাঁর উপর।

সকলের একটাই প্রশ্ন, তাহলে কি অ্যাজমা হঠাৎ কমে গিয়েছে যে এখন সে ধূমপান করছে? তবে ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাদারী জীবনটাকে না গুলিয়ে ফেলাই ভালো। কারণ ছেলে হোক কি মেয়ে তার ব্যক্তিগত জীবন সে যেমন খুশি ভাবে কাটাতে পারে।

তা নিয়ে পেশাকে জড়িয়ে কিছু খারাপ মন্তব্য করাটা খুব একটা ভালো কাজ বল মনে হয় না। তবে পি.সি. এখনও মুখ খোলেননি এই বিষয়ে। এমন কি আসামের ব্র্যান্ড অ্যাম্বাসডার হওয়া সত্বেও আজ আসামের এই অবস্থার কথা জেনেও কোনোরকম বক্তব্য পেশ করেননি অভিনেত্রী। তাই প্রিয়াঙ্কার উপর বেশ ক্ষুব্ধই নেটিজেনরা।