Date : 2019-10-24

রেডমির নতুন K20 এবং K20 pro, দেখে নিন ফিচার্স

ওয়েব ডেস্ক : বাজার জুড়ে তো হরেক রকম ফোনের রমরমা। এক একটির ক্ষেত্রে বৈশিষ্ট্য একএক রকম। প্রতিযোগীতার বাজারে গ্রাহকের মন টানতে বরাবরই আগে রয়েছে জিয়াওমি।এবার তারা  ভারতের বাজারে আগামী ১৭ জুলাই লঞ্চ করছে নতুন ফ্ল্যাগশিপ মডেল k20। এর পাশাপাশি k20 pro নামের আরও একটি ফোন রিলিজ করা হবে কতৃপক্ষের তরফে। কোম্পানির পক্ষ থেকে ভারতীয় ব্যাবসা বিভাগের প্রধান মনু জৈন টুইট করে জানিয়েছেন এই খবর।

একনজরে দেখে নেওয়া যাক এর বিশেষ কিছু বৈশিষ্ট্য। দুটি ফোনেই রয়েছে ৬.৩৯ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড প্যানেল স্ক্রীন, ১৯.৫.৯ এর অ্যসপেক্ট রেশিয়ো এবং ৯১.৯ শতাংশ স্ক্রীন টু বডি রেশিয়ো। k20 pro এর ক্ষেত্রে রয়েছে স্ন্যাপড্রাগনের ৮৫৫ প্রসেসর, অ্যাডরেনো ৬৪০ জিপিইউ ।অপরদিকে k20 তে রয়েছে স্ন্যাপ ড্রাগনের ৭৫৫ চিপসেট।

k20 pro এর ক্ষেত্রে পেছনে রয়েছে ৩ টি ক্যামেরা।যার একটি ৪৮ মেগাপিক্সেল, বাকি ২ টি হল ১৩ এবং ৮ মেগাপিক্সেলের। সামনের দিকে রয়েছে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

১০ বছর সময় দেওয়া হয়েছিল বাঁচার জন্য, জানালেন সুপার ৩০ র আসল নায়ক

#Newsrplus_Biswas_Abiswas

বিশ্বাস অবিশ্বাস – বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মেলে নাদেখুন আজ (12/07/19) রাত ১০ টায় শুধুমাত্র #Rplusnews এ#Newsrplus, #Biswas_Abiswas,

Posted by RPLUS News on Thursday, July 11, 2019

এছাড়া ওয়াইফাই জিপিএস, টাইপ সি চার্জার, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ৩.৫ এমএম জ্যাক এবং ৪০০০ এমএইচের ব্যটরি রয়েছে এই ফোনে।অনলাইনে ফ্লিপর্কাটে ১৭ তারিখ থেকে মিলবে এই ফোন।