Date : 2021-10-26

শাস্তিস্বরুপ ২ বছরের শিশুর পা গরম জলে ডুবিয়ে দিল ঠাকুমা….

ওয়েব ডেস্ক: দুই বছরের শিশুকে শাস্তিস্বরুপ গরম জলে পা ডুবিয়ে রাখতে বাধ্য করল তার দিদা। এই নৃশংস ঘটনাটিতে দুটি পা-ই জ্বলে গেছে কাইলির। আপাতত হাসপাতলে চিকিৎসাধিন সে। বেশ অনেকদিন হাঁটতে পারবে না বলেও জানিয়েছে ডাক্তাররা।

তার ঠাকুমা ভউগনকে (Vaughn) জিঞ্জেস করা হলে তিনি বলেন, তাঁর মন ভালো না থাকার দরুণ কাইলিকে শাস্তি দিতে চেয়েছিলেন তিনি। গরম জলের বাথটাবে কাইলির পা ডুবিয়ে রাখে তার ঠাকুমা ও কিছুক্ষনের জন্য সেখানেই ফেলে রেখে চলে যায় তার ঠাকুমা।

এসে ২ বছরের বাচ্চাটির পায়ের ওই অবস্থা দেখে ফোন করে তার মাকে। প্রায় সঙ্গে সঙ্গেই তার মা ব্রিটনি আসে, এবং তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ডাক্তাররা কাইলির অবস্থা দেখে জানায়, যে প্রায় থার্ড ডিগ্রি বার্ন হয়েছে। এতে তার গোড়ালি থেকে পায়ের আঙুল পর্যন্ত সমস্ত জ্বলে গেছে। ডাক্তাররা এই ধরনের জ্বলাকে তকমা দিয়েছে “সক বার্ন”এর।

যার অর্থ, এমনভাবে তার পা-টি পুড়েছে মনে হচ্ছে যেন পিঙ্ক মোজা পরে আছে। এমন একটি ঘৃর্ণ্যতম অপরাধের জন্য পুলিশ গ্রেফতার করেছে কাইলির ঠাকুমাকে। প্রায় ১৫ থেকে ১৮ বছর পর্যন্ত জেল হবে তার।

ওদিকে কাইলির চিকিৎসা চলছে। হয়েছে তার অপরেশনও। আপাতত বাড়িতে ফিরে এসেছে কাইলি। বাড়ি থেকেই চিকিৎসা হবে তার। তবে বহুদিন নিজের পায়ে হাঁটতে পারবে না কাইলি।