Date : 2019-08-18

স্বার্থের সংঘাতে দ্রাবিড়কে নোটিশ, ক্ষুব্দ্ধ সৌরভ

ওয়েব ডেস্ক : স্বার্থের সংঘাতের জন্য নোটিশ ধরানো হল ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে।তার বিরুদ্ধে অভিযোগ এনছেন বিসিসিআইয়ের এথিক্স কমিটির প্রশাসক তথা অবসরপ্রাপ্ত বিচাপতি ডি কে জৈন।

তবে যে স্বার্থের সংঘাত নিয়ে সমস্যা তা প্রথম নয় এর আগেও শচিন তেন্ডুলকর, ভিভি এস লক্ষণের বিরুদ্ধে স্বার্থ সংঘাতে অভিযোগ উঠেছিল।তবে এবার দ্রাবিড়ের বিরুদ্ধে অভিযোগ তিনি একই সঙ্গে দুটি পদের অধিষ্ঠিত। প্রথমত তিনি বেঙ্গালুরু জাতীয় ক্রিকেট অযাকাডেমির ডিরেক্টর পদে রয়েছেন। এছাড়াও ইন্ডিয়া সিমেন্টের ভাইস প্রেসিডেন্টের পদেও রয়েছেন।যার সর্বময় কর্তা শ্রীনিবাসন।

তার এই দুই জায়গাতে থাকাকে কেন্দ্র করে সৃষ্টি হয়েছে সমস্যার। যার জেরে বেড্রোর কাছে অভিযোগ দায়ের করেছেন মধ্যপ্রদেশের ক্রিকেট সংস্থার আজীবন সদস্য সঞ্জীব গুপ্তা।ঘটনার কথা স্বীকার করেছেন বোর্ডের নীতি প্রশাসক। জানা যাচ্ছে আগামী ১৬ ই আগস্ট নিজের বক্তব্য পেশ করবেন দ্রাবিড়।

আরও পড়ুন :বয়স মাত্র ৯, পরের বছরই মাধ্যমিক দেবে এই বালক

তবে এইসব ঘটনায় রীতিমতো বিরক্ত তারই সতীর্থ খেলোড়ার সৌরভ গঙ্গোপাধ্যায়। টুইটারে তিনি জানিয়েছেন, ভারতীয় ক্রিকেটের নতুন ফ্যাশন হয়ে দাড়িয়েছে, স্বার্থের সংঘাত। সংবাদে থাকার সেরা উপায়। ভারতীয় ক্রিকেটকে ঈশ্বর রক্ষা করুন, দ্রাবিড়কেও নোটিশ পাঠানো হল”।