Date : 2022-06-27

‘দ্য কার্গিল গার্ল’ এর বায়োপিকে, জাহ্নবী কপুরের নতুন উড়ান…

ওয়েব ডেস্ক: ধড়কের সেই মিষ্টি চনমনে মেয়েটিকে মনে আছে নিশ্চই! সেই মেয়েটিই এবার দুচোখে উড়ানের স্বপ্ন নিয়ে এগিয়ে চলেছে। কে বলেছে মেয়েরা পাইট হতে পারে না?

এই প্রশ্ন নিয়েই এবার শ্রীদেবী কন্যা জাহ্নবী কপুর আসতে চলেছেন তাঁর নতুন ছবি “গুঞ্জন সাক্সেনা- দ্য কার্গিল গার্ল” বায়োপিক নিয়ে। সম্প্রতিই মুক্তি পেয়েছে এই ছবির প্রথম লুক।

সেই পোস্টারে জাহ্নবীকে দেখা যাচ্ছে একেবারেই ভিন্ন রূপে। হাওয়ায় উড়ছে তাঁর খোলা চুল, চুলবুলে স্বভাবের গুঞ্জনের হাতে একটি কাগজের প্লেন। বলিউডের স্টার কিডদের মধ্যে একটি উজ্জ্বল নাম শ্রীদেবী ও বনি কপুর কন্যার। ইন্ডাস্ট্রির ডিভা লুকের খোলস থেকে বেরিয়ে এক অন্য সপ্রতিভ লুকে জাহ্নবী।

তবে এই ছবির জন্য বহু পরিশ্রমও করেছেন জাহ্নবী। প্রায় ৬ কেজির কাচাকাছি ওজন বাড়িয়েছেন তিনি। সঙ্গে চলেছে সপ্তাহে ছয়দিনই টানা তিন-চার ঘন্টার জিম ট্রেনিং। ছবি পরিচালনা করেছেন শরন শর্মা। এই ছবিতে গুঞ্জন অর্থাৎ জাহ্নবীর বাবার ভূমিকায় দেখা যাবে আরও এক প্রতিভাবান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে।

২রা অক্টোবর থেকে দেশে নিষিদ্ধ হতে চলেছে ৬টি প্লাস্টিক জাতীয় দ্রব্য…

এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছে বিনিত কুমার সিং ও অঙ্গদ বেদীর মতো অভিনেতাদেরও। তবে কে এই গুঞ্জন সাক্সেনা? ইনি হলেন ভারতের প্রথম মহিলা কমব্যাট এভিয়েটর। যিনি ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় কার্গিলে আটকে পড়া ভারতীয় সেনাদের উদ্ধার করেছিলেন। আগামী বছর ১৩ই মার্চ ধর্মা প্রোডাকশন থেকে মুক্তি পেতে চলেছে এই ছবি।