Date : 2021-10-19

সার্জারির পর ৮ দিন গলায় আটকে নকল দাঁতকপাটি

ওয়েব ডেস্ক: গলায় নকল দাঁতকপাটি আটকে বিপত্তি, গলার মধ্যে আটদিন আটকে থাকার পর অবশেষে বের করা হল নকল দাঁতকপাটিকে।ঘটনাটি ঘটছে ব্রিটেনে।বেশ কিছুদিন আগেই পেটে ব্যাথা নিয়ে ভর্তি হয়েছিলেন ৭২ বছরের একজন বৃদ্ধ।অপরাশনও করা হয় তার।তারপর বেশ কিছুদিন হাসপাতালে থেকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয় তাকে।এপর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু বাড়ি যেতেই শুরু হয় সমস্যা।মুখ দিয়ে বেরিয়ে আসতে থাকে রক্ত। এছাড়া খাবার খাওয়ার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে শুরু করে।

আরও পড়ুন :সোশ্যাল মিডিয়ার জের, ২৪ বছর আগের মানুষকে খুঁজে পেলেন এই রিফিউজি মহিলা

বাধ্য হয়ে ফের হাসপাতালে যান ওই বৃদ্ধ।তবে ডাক্তাররা তাকে কিছু মাউথওয়াশ এবং ওযুধ দিয়ে বাড়ি পাঠিয়ে দেন।কিন্তু তার ২ দিন পরেই ফের হাসপাতালে হাজির হন ওই বৃদ্ধ।

পরিস্থিতি এতটাই খারপ হয় যে ওযুধও পর্যন্ত খেতে পারছিলেন না তিনি।তখনই ডাক্তার তার পর্যবেক্ষনে জানতে পারেন যে প্রায় ৮ দিন আগে সাধারন অস্ত্রোপ্রচারের সময় দাঁতকপাটির খোঁজ মিলছিল না বৃদ্ধের। সন্দেহ হওয়ায় করানো হয় তার গলার এক্সরে।ফল মিলতেই চক্ষুচড়ক গাছ ডাক্তারদের। গলার মধ্যে দাঁতকপাটি নিয়ে এতদিন ব্যাথায় কাতরাচ্ছিলেন ওই বৃদ্ধ। এরপরই তড়িঘড়ি তাকে হাসপাতালে অস্ত্রোপ্রচারের ব্যাবস্থা করা হয়।অপারেশনের ৬ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পান ওই বৃদ্ধ।