Date : 2019-09-19

ভারতের বাজারে লঞ্চ করল ওপ্পো রেনোর বেশ কয়েকটি মডেল, দেখে নেওয়া যাক এর বৈশিষ্ট্য

ওয়েব ডেস্ক : ভারতের বাজারে লঞ্চ করল ওপ্পোর তিনটি মডেল। সিরিজ 2 এর তিনটি মডেল যথাক্রমে ওপ্পো রেনো ২, রেনো ২জেড এবং রেনো ২ এফ। তিনটি ফোনেই প্রাথমিকভাবে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা।এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে এই তিনটি ফোন।

একনজরে দেখে নেওয়া যাক এই ফোনগুলির বৈশিষ্ট্য।

ওপ্পো রেনো ২- এতে রয়েছে 6.55 ইঞ্চির স্ক্রীণ, ফুল এইচডি স্ক্রীণ।ডাইনামিক অ্যামোলেড ডিসপ্লে, গোরিলা গ্লাস ৬ প্রটেকশন, ৮ জিবি RAM,২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ, ফিংগার প্রিন্ট সেন্সর এছাড়া এতে রয়েছে ৪০০০ এমএইচের ব্যাটারি ফার্স্ট চার্জিং টেকনলোজির সঙ্গে। ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে রয়েছে ১৩ মেগাপিক্সেলের

টেলিফটো লেন্স। ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেলের মনোক্রম ক্যামেরা। ফ্রন্টের দিকে রয়েছে ১৬ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ওপ্পো রেনো 2Z

এতে রয়েছে ৬.৫৩ ইঞ্চি অ্যমোলেড ডিসপ্লে, ১৯.৫.৯ এর অ্যাসপেক্ট রেশিয়ো, কর্নিং গরিলা গ্লাস ৫।৮ জিবি RAM, ১২৮ জিবি মেমোরি, ৪০০০ এমএইচের ব্যাটারি এবং ৩.০ ফ্ল্যাশ চার্জ।এতেও রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের মনোক্রম ক্যামেরা।সামনের দিকে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ফিংগারপ্রিন্ট সেন্সরও।ওপ্পো রেনো 2f এর বৈশিষ্ট্য প্রায় একই। ভারতের বাজারে ওপ্পো রেনো ২ র দাম রাখা হয়েছে ৩৬, ৯৯০ টাকা। রেনো 2z মডেলটির দাম রাখা হয়েছে 29,990 টাকা।তবে এখনও পর্যন্ত রেনো ২f এর দাম জানা যায়নি।সেপ্টেমবরের ২০ তারিখ থেকে বিক্রি শুরু হবে রেনো ২ মডেলটির।অপরদিকে সেপ্টেমবরের ৬ তারিখ থেকে বিক্রি শুরু হবে রেনো 2z এর।