Date : 2024-04-19

১৮ বোতল বিয়ার খেয়ে গরুর সঙ্গে শূকরের মারামারি!…

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার হেডল্যান্ড অঞ্চলে নদীর ধারে তাঁবু ফেলেছিলেন একদল পর্যটক। সঙ্গে ছিল বেশ কয়েক বোতল বিয়ার। নিছক প্রোমদ নেশায় সন্ধ্যে থেকে পান ভোজন করে আনন্দ করছিলেন পর্যটকেরা।

রাতে ঘুমতে যাওয়ার আগে তাঁবুর বাইরেই ১৮টি বিয়ারের ক্যান ভুল করে রেখে চলে যান তারা। পথের ধারে এমন বিয়ার খোলা পড়ে থাকতে দেখে লোভ সমলাতে পারেনি সে। না, না… কোন মানুষ নয়। ওই এলাকার একটি শূকর।

পর্যটকদের মধ্যে থেকে একজন হঠাৎ কিছু আওয়াজ পেয়ে তাঁবুর মধ্যে থেকে বেরিয়ে দেখেন, শূকরটি বসে বিয়ারের সব কটি ক্যান শেষ করেছে। তৃপ্তি করে তখনও চেটে,চেটে খেয়ে চলেছে সেটি। এরপর আর নিস্তার নেই তার, সারারাত এলাকায় তাণ্ডব করে বেড়ায় শূকরটি।

শেষমেশ আক্রমণ করে বসে একটি গরুকে। গরুটির সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ করে শেষে একটি গাছের তলায় ক্লান্ত হয়ে শক্তিহীন হয়ে পরে সে। বিয়ার খেয়ে চোখ জুড়ে তখন দারুন ঘুম এসেছিল তার।

সকাল পর্যন্ত শব্দ না করে সেখানেই ঘুমিয়ে ছিল শূকরটি। ঘুম থেকে উঠলেও নেশার ঘোর তখনও হয়তো কাটেনি শূকরটির। এরপর হঠাৎ-ই হাইওয়ের দিকে চলে যাওয়ায় ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় তার। মর্মান্তিক এই ঘটনাস সাক্ষি ছিলেন ওখানে বেড়াতে আসা পর্যটকরা। কিন্তু শূকরটিকে বাঁচানোর ক্ষমতা তাদের কারোরই ছিল না বলে স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন পর্যটকরা।