Date : 2021-04-21

নতুন বায়োপিকে ক্যামিও রুপে শচিন

ওয়েব ডেস্ক : ওয়েব ডেস্ক : ক্রীড়া জগতের নানা ব্যক্তিত্বের চরিত্রকে সিনেমার পর্দা দাপাতে দেখা গেছে। কখনও ধোনির বায়োপিক তো কখনও মিলখা সিং একের পর বায়োপিক রিলিজ হয়েছে বলিউডে। এবারও আসছে নতুন বায়োপিক।এবার শ্রীলঙ্কার স্পীনার মুখাইয়া মুরলীধরনকে নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক।যেখানে ক্যামিও রোলে দেখা যেতে পারে শচিনকে।


শ্রীলঙ্কার সেরা স্পীনার মুথাইয়া মুরলীধরনের এই বায়োপিকের নাম ‘৮০০’।ছবিতে মুথাইয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতিকে।ছবিটির প্রযোজনায় রয়েছেন আরও এক দক্ষিণী সুপারস্টার, বাহুবলী খ্যাত রাণা ডাগ্গুবতী।সম্প্রতি বেশ কয়েকটি সিনেমাতে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন এই দক্ষিণী সুপারস্টার।তাই নিজে থেকেই এই ছবির খবর টুইটারে প্রকাশ করেছেন রাণা।


২০২০ সাল থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং।ছবির পরিচলনায় থাকছেন শ্রীপতি রঙ্গস্বামী।আপাতত অন্য একটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন তিনি। কাজ শেষ হলেই হাত দেবেন নতুন এই বায়োপিকে।ছবির প্রধান চরিত্রে অভিনয়কারী বিজয় সেতুপতি মুরলীধরনের কাছে নেবেন বিশেষ কিছু টিপস্।তবে ছবিতে শচিনের চরিত্রের উপস্থিতি উৎসাহ বাড়িয়েছে দর্শকদের মনে। কেননা মুলীধরনের সঙ্গে শচিনের ব্যাটে বলের লড়াই দেখেছেন অনেকেই। সেটারই পুনরাবৃত্তি বায়োপিকে হবে কিনা তাই এখন দেখার বিষয়।