Date : 2019-09-19

ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল লরি, চাকায় পিষ্ট ৪…

ওয়েব ডেস্ক: ভোর হয়নি তখনও, রাত থাকতেই কাজে বেরিয়েছিলেন দুইজন। কিন্তু বিপদ, সে তো কখনও বলে কয়ে আসে না। রাস্তার ধারে ছোট্টো দোকানে চা খাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন, এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে লরিটি। ওই দুই ব্যক্তি ছাড়াও ঘটনাস্থলেই উপস্থিত ছিলেন ২ জন কর্তব্যরত ভলেন্টিয়ারের। মর্মান্তিক এই দুর্ঘটনার জেরে মৃত্যু হয় চার জনের। বাকি তিনজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল লরি, গঙ্গারামপুরে ভোররাতে মৃত্যু ৪ জনের

সোমবার ভোর রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকায়। গঙ্গারামপুর ৫১২ নম্বর জাতীয় সড়কের পুনর্ভবা ব্রিজের সামনে ছোট্ট চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন বেশ কয়েকজন।

সূত্রের খবর ভোররাতে ওই চায়ের দোকানের সামনে দিয়ে ঘাতক লরিটি গঙ্গারামপুর থেকে বুনিয়াদ পুরের দিকে যাচ্ছিল। গাড়ির গতিবেগ স্বাভাবিকের তুলনায় বেশি থাকায় আচমকাই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক।

এরপরেই চায়ের দেকানে ঢুকে পড়ে লরিটি। ঘটনাস্থলে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় চারজনের। ভোররাতে বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশও।

আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় গঙ্গারামপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় চার জনের। দুর্ঘটনায় আহত আরও তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।