Date : 2019-09-19

সোনাজয়ী সাতারু কিশোরীকে যৌন হেনস্থা, কড়া শাস্তি কোচের

ওয়েব ডেস্ক: গুরুর বিরুদ্ধে শিষ্যের ভয়ঙ্কর অভিযোগ।তাও আবার এমন একটি দিনে যেদিনে সব শিক্ষকদের উদ্দেশ্যে শ্রদ্ধাতে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। সেই সোশ্যাল মিডিয়াতেই গুরুর কীর্তি ফাঁস করলেন বাংলার সোনাজয়ী সাতারু কিশোরী।অভিযোগের তীর যার দিকে তিনি হলেন জনপ্রিয় কোচ সুরজিৎ গঙ্গোপাধ্যায়।বৃহস্পতিবারে ওই কোচের বিরুদ্ধে রিষড়া থানায় তথ্য প্রমাণ সহ অভিযোগ দাযের করতে যান ওই কিশোরীর পরিবার।তবে অভিযোগ নিতে গড়িমসি দেখায় রিষড়া থানার পুলিশ।শেষমেষ গোপনে তোলা ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় ওই কিশোরী।

আরও পড়ুন : গাড়ির নম্বর প্লেটে ধর্মীয় বার্তা থাকলে এবার হতে পারে মোটা অঙ্কের জরিমানা

অভিযোগ বিগত ৬ মাস ধরে কোচের হাতে যৌন হেনস্থার শিকার হয়েছেন ওই কিশোরী।নানা অজুহাতে ওই কোচ নাকি দিনের পর দিন তাকে যৌন হেনস্থা করেছিলেন বলে জানিয়েছেন  ওই তরুণী।সেই ঘটনার ছবি তথ্য প্রমাণ সহ সামনে আনতে নিজেই ভিডিও করার ব্যবস্থা করেন ওই কিশোরী।এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাহায্যের আশ্বাস চাইলেন ওই কিশোরী।

তবে ঘটনার কথা ছড়িয়ে পড়তেই অভিযুক্ত কোচের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে।কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু ঘটনার জেরে কড়া প্রতিক্রিয়া দিয়েছেন এবং দোষীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার সুরজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যাবতীয় চুক্তি বাতিল করেছে গোয়া সুইমিং অ্যাস্যোসিয়েশন।এমনকি তিনি যাতে দেশের আর কোন সংস্থায় কাজ না করতে পারেন তার বার্তাও সারা দেশের অন্যান্য ক্লাবগুলিতেও পৌছে দেওয়া হয়েছে।