Date : 2019-09-19

বাইক থেকে গলার চেন ছিনিয়ে নিতে গিয়ে মহিলার হাতে বেধড়ক মার খেল যুবক….

ওয়েব ডেস্ক: ভরদুপুরে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল মেয়ে ও মা। রাস্তাঘাট বেশ ফাঁকা ছিল। এমন সময় পাশ থেকে বাইকে চেপে এসে আচমকাই মহিলার গলার চেন টেনে ছিঁড়ে নেওয়ার চেষ্টা করে এক যুবক। ফাঁকা রাস্তায় এমনটা মাঝে মধ্যেই হয়ে থাকে দেশের বিভিন্ন শহরে। কিন্তু এবার আর পালিয়ে যেতে পারেনি ছিনতাইবাজরা। মহিলার গলা থেকে চেন ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করে পার পেল না দুষ্কৃতীরা। এক মুহুর্ত সময় নষ্ট না করে বাইক থেকে হিঁচড়ে যুবককে নামিয়ে ফেলে ওই মহিলা। টাল সামলাতে না পেরে আরও এক ছিনতাইবাজ ছিটকে পড়ে বাইক থেকে। হাতেনাতে ছিনতাইবাজকে ধরে একমুহুর্ত সময় নষ্ট করেনি ওই মহিলা।

মা ও মেয়ে মিলে ছিনতাইবাজকে যখন উত্তম মধ্যম ঠ্যাঙাতে ব্যস্ত তখন বেগতিক বুঝে পালায় অন্যজন। মহিলাকে ছিনতাইবাজ পাকড়াও করে মারতে দেখে ছুটে আসে অন্যান্য লেকজন। ৩০ অগাস্ট ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির নাঁগলোই এলাকায়। গোটা ঘটনাটাই ধরা পড়েছে ঐ রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায়।

মঙ্গলবার টুইট্যারে ঘটনার ভিডিওটি পোস্ট করা হলে রীতিমতো ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দুইজন দুষ্কৃতীকে গ্রেফতার করে। সূত্রের খবর, ধৃতের নাম আব্দুল শমশাদ। আব্দুলকে জেরা করে পরে তার আরেক সঙ্গী বিকাশ জৈনকেও গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নামে এর আগেও গলার চেন, মোবাইল, বাইক ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। দুই দুষ্কৃতীকে আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে।