Date : 2019-12-15

দেখুন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের রহস্যজনক ‘পার্সেল’-এ কি আছে…

ওয়েব ডেস্ক:- নন্দিনী আর সৌভিক দুজনেই পেশায় ডাক্তার। ছোট্ট মেয়ে সুজাকে নিয়ে তাদের সংসার। পূর্বের কিছু ঘটনা জন্য এখন আর নিয়মিত চেম্বার করেন না তারা। একদিন নন্দিনীর নামে হঠাৎ-ই বাড়িতে একটা পার্সেল এসে পৌঁছায়। সেখানে কিছু উপহার ফুল আর নন্দিনীর পুরনো কিছু ছবি আসে। নন্দিনী ধরেই নেয় এসব উদ্দেশ্যপ্রণোদিত ভাবে কেউ করছে। কিন্তু এটাই নন্দিনীকে ভাবায়। নন্দিনী তার আগেকার সম্পর্ক, বিবাহবর্হিভূত সম্পর্ক এবং তার কর্মজীবনে ঘটে যাওয়া সেই সব পুরনো ঘটনা আবার নতুন করে ভাবতে শুরু করে। নন্দিনীর এই ভাবনা প্রভাব ফেলে তাদের সম্পর্কে। ধীরে ধীরে তাদের সম্পর্কও তলানিতে গিয়ে ঠেকে।

আবার কি তাদের সম্পর্ক জোড়া লাগবে নাকি এভাবেই খুঁড়তে খুঁড়তে বেরিয়ে আসবে তাদের সম্পর্কের আরও অন্ধকার দিক? ‘পার্সেল’ ছবি আপনার জন্য এই গল্প বুনে রেখেছে। ছবির পরিচালক ইন্দ্রাশিষ আচার্য। এর আগে ইন্দ্রাশিষ আচার্য ‘বিলু রাক্ষস’ ছবিটির পরিচালনা করেন। মুখ্যচরিত্রে অভিনয় করেছেন, ঋতুপর্ণা সেনগুপ্ত, দামিনী বসু, শাশ্বত চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ একাধিক অভিনেতা। বর্তমানে স্বাস্থ্যের অবস্থা কেমন সেখানে ডাক্তারদের কি ভূমিকা এই নিয়ে ভিন্ন স্বাদের গল্প তুলে ধরবে “পার্সেল”।

ছবি মুক্তি পেতে এখনও অনেক দেরি তার আগেই ২৫ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে ১০ নভেম্বর সন্ধ্যো ৬ টায় অজন্তা সিনেমায় দেখানো হবে পার্সেল ছবিটি। এছাড়াও ১৪ নভেম্বর ৫.১৫তে দেখানো হবে নন্দন-২ তে। আগামী বছরের শুরুর দিকেই নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পার্সেল।