Date : 2020-01-18

অ্যাসিড সারভাইভারের জীবনের লড়াইয়ে কাঁপিয়ে দিল দীপিকা…

ওয়েব ডেস্ক:- যারা “ওম শান্তি ওম” ছবিতে গোলাপি ড্রেসে বলিউডে দীপিকা পাদুকোণের এন্ট্রি দেখেছিলেন তারা অবশ্যই এক স্বপ্ন সুন্দরীকে কল্পনা করবেন। “ছপক” ছবিতে ফের একবার দীপিকাকে ফ্রেস লুকে দেখতে চলেছেন তার অনুরাগীরা, তবে এবার আর সেই স্বপ্ন সুন্দরীর মতো নয়। চারদিকে ঝাঁ চকচকে আলোর ঝলক ভুলে যান, ভুলে যান নায়িকার শরীরে মখমলের মতো গ্ল্যামার এই দীপিকা উঠে আসবেন অন্ধকার থেকে। মুখ, চোখ ক্ষতবিক্ষত, ঝলসে গিয়েছে চামড়া। পর্দায় এবার তিনি অ্যাসিড অ্যাটাক্ট সারভাইভারের ভূমিকায়। ছবির প্রথম ঝলকেই মন কেড়েছিলেন তার অনুরাগীদের। এবার রিলিজ করল “ছপক” ছবির ট্রেলার।

ছবির প্রথম কয়েকটি দৃশ্যের ঝলকে দীপিকা অভিনয়ে রীতিমতো চমকে দিল দর্শকদের। ছবিতে তাঁর নাম মেঘনা। প্রতি মূহুর্তে অভিনয়ের মধ্যে দিয়ে তিনি বুঝিয়েছেন মেঘনার জন্য তিনি আদর্শ নির্বাচন।ট্রেলরে একটি দৃশ্যে দেখা যাবে অ্যাসিড অ্যাটাক হওয়ার পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে মালতীকে। বালতি করে ঠান্ডা জল এনে তাঁকে স্নান করাচ্ছেন চিকিৎসকরা।

মঞ্চে উল্টে পড়ে গেলেন সুন্দরী! কেন? দেখুন ভাইরাল ভিডিও

যদি একটু হলেও স্বস্তি পায় মেয়েটা। যন্ত্রণায় চটফট করছেন মালতী। আর্তনাদ করে বুঝিয়ে দিচ্ছেন এ জ্বালাপোড়া এত সহজে কমায় নয়। ট্রেলারের এই দৃশ্য দেখে এক কথায় দীপিকার অভিনয় দেখে বলতে হবে অসাধারণ। প্রতিটি সংলাপ আপনার শরীরে কাঁটার মতো বিঁধবে। অনুভব করতে পারবেন জীবন যন্ত্রণাকে। দেখে নিন ট্রেলারের এক ঝলক।