Date : 2021-10-16

বিয়ের পর জেনেভায় ‘হানিমুন ডায়েরিজ’ সৃজিত-মিথিলার, দেখুন ছবি….

ওয়েব ডেস্ক:- বিয়েটা শেষ করেছেন ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই, তবে হানিমুন কি আর ছোট করে করলে হয়। সৃজিত মিথিলা বিয়ের পরেই উড়ে গিয়েছেন জেনেভায়। নিছক হানিমুনের উদ্দেশ্যেই নয়, ঘোরাঘুরির মাঝে সেখানেই একটি ইউনিভার্সিটিতে পিএইচডি করার ব্যবস্থা করে ফেললেন মিথিলা। পিএইচডি-র রেজিস্টেশন করালেন ইউনিভার্সিটি ডি জেনেভা থেকে। কাজ সেরে অবশ্য গ্রিসে উড়ে যাওয়ার কথা সৃজিত মিথিলার।

View this post on Instagram

Gene-wah!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

মঞ্চে উল্টে পড়ে গেলেন সুন্দরী! কেন? দেখুন ভাইরাল ভিডিও

বিয়ের পর আপাতত দুই তারকার হানিমুন ডাইরিজ সোশ্যাল মিডিয়ার ট্রেডিং-এ রয়েছে। ইনস্টাগ্রাম ও ফেসবুকে একের পর এক ছবি শেয়ার করে লিখেছেন, “যা সিমরন যা, করলে আপনি পিএইচডি”। ব্যক্তিগত জীবনে মিথিলাই যে তাঁর ‘সিমরন’ সেকথা অবশ্য জানিয়েছেন তিনি, তবে সৃজিত নিজে রাজ হয়ে উঠতে পেরেছেন কিনা সে কথা অবশ্য জানাননি। এছাড়াও প্লেন থেকে ছবি শেয়ার করে সৃজিত লিখেছেন, “জেনে-ওয়াহ”।

অ্যাসিড সারভাইভারের জীবনের লড়াইয়ে কাঁপিয়ে দিল দীপিকা

View this post on Instagram

Jaa Simran jaa, kar le apni PhD!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

উল্লেখ্য, শুক্রবার সকালে ফেসবুক পোস্টে নিজের সিনেমা ‘জাতিস্মর’-এর ‘খোদার কসম জান’-এর চারটে লাইন শেয়ার করেন সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে দেখা যায় মিথিলা এবং সৃজিত। সেদিন বিকেলেই ছিল সৃজিত-মিথিলার আইনি বিয়ের অনুষ্ঠান। দক্ষিণ কলকাতায় পরিচালকের ফ্ল্যাটেই হয়েছিল সব আয়োজন। হাজির ছিলেন রুদ্রনীল ঘোষ, শ্রীজাত, অনুপম রায় এবং তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী ও আরও অনেকে।জানা গিয়েছে, মেয়ের বিয়েতে ঢাকা থেকে হাজির ছিলেন মিথিলার বাবা-মা এবং ভাই। এসেছিল অভিনেত্রীর ছোট্ট মেয়ে আইরাও। আর সৃজিতের তরফে ছিলেন পরিচালকের মা এবং দিদি। অনেকেই বলেছেন বিয়ে উপলক্ষে ঢাকা থেকে নাকি এসেছিল ইলিশও।