Date : 2020-09-27

সাবধান! রেস্তোরাঁয় গিয়ে ‘বোকা’ প্রশ্ন করলেই জরিমানা হবে

ওয়েব ডেস্ক: ভাবুন তো পরিজনদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন আর বিলটা হাতে পেয়েই দেখলেন প্রশ্ন করার জন্য রীতিমতো জরিমানা করেছে রেস্তরাঁ কর্তৃপক্ষ তাহলে কেমন অবস্থা হবে? আমেরিকার ডেনভারের এক রেস্তরাঁয় এমনই ঘটনা ঘটল। বোকা বোকা প্রশ্ন করলেই এই রেস্তোরাঁয় লাফিয়ে লাফিয়ে বাড়বে বিল। এই ঘটনা চোখে আসতেই হতবাক নেট দুনিয়া। সম্প্রতি ডেনভারের টমস ডিনার নামের ওই রেস্তোরাঁয় এক ব্যক্তি খেতে গিয়েছিলেন। সেখানে খাওয়াদাওয়ার আগে ওয়েটারের সঙ্গে অনেক কথা বলেছিলেন। তারপর খাওয়াদাওয়া সারেন।

চোখের পলকে সেদ্ধ ডিমের খোসা ছাড়ানোর টেকনিক! দেখুন ভিডিও

স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় খাবার শেষ করে বিল চান। বিল দেখে রীতিমতো চমকে যান তিনি। নাহ, বিলের অঙ্ক দেখে নয়। বরং বিলে উল্লেখিত ‘১ স্টুপিড কোশ্চেন’ হিসাবে ৩৮ সেন্ট চার্জ দেখে। যার বাংলা তর্জমা করলে হয় বোকা প্রশ্ন করায় ভারতীয় মুদ্রায় ২৭ টাকা মূল্য ধার্য করা হয়। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ওই ব্যক্তি।

দশকের শেষ সূর্যগ্রহণ পরশু, জেনে নিন কোন রাশির উপর কি কি প্রভাব

তারপর থেকেই গোটা নেটদুনিয়ায় ঘুরছে ওই রেস্তোরাঁর বিলটি। যা দেখে হাসি চেপে রাখতে পারছেন না নেটিজেনরা। রেস্তোরাঁর জেনারেল ম্যানেজার হান্টার লন্ড্রি জানান, তার পূর্বপুরুষ এই নিয়ম চালু করেছে রেস্তোরাঁর জন্য। তাই বোকা প্রশ্ন কার আগে ভেবে নিন, আপনার আবার জরিমানা হবে নাতো?