Date : 2020-06-05

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজন ফ্লিপকার্টে বিশেষ অফার

ওয়েব ডেস্ক : ২৬ শে জানুয়ারী উপলক্ষ্যে এবার অ্যামাজন এবং ফ্লিপকার্ট দুই সংস্থায় বাজারে নিয়ে আসছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল এবং রিপাবলিক ডে সেল।১৯ থেকে ২২ শে জানুয়ারী পর্যন্ত চলা এই অফারে থাকছে বিভিন্ন প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট থেকে শুরু করে ব্যাঙ্ক অফার এবং আরও অনেক কিছু।

আরও পড়ুন :‘দোষীদের ক্ষমা করে দিন’ বর্ষীয়ান আইনজীবীর মন্তব্যে ক্ষোভ নির্ভয়ার মায়ের

এক নজরে দেখে নেওয়া যাক কি কি অফার রয়েছে ফ্লিপকার্টে

প্রতিবারের মতন এবারও বেশ কিছু মোবাইল ফোনে আকর্ষনীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।যেমন হনরের 20i ১২৮ জিবি মডেলটি পাওয়া যাবে মাত্র ১০,৯৯৯ টাকায়, হনরের 9N মডেলটি পাওয়া যাবে ৭,৪৯৯ টাকায়, হনরের 10 লাইট 3GB ram এবং ৩২ জিবি স্টোরেজ যুক্ত স্মার্টফোন পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়।

রিয়েলমির স্মার্টফোনে ক্রয়ের ক্ষেত্রে থাকছে ২০০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড়।এছাড়া স্মার্টফোনের পাশাপাশি রিয়েলমির এয়ার বার্ডেও থাকছে বিশেষ অফার।ফেস্টিভ সিজনে আসুজের 6Z স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ২৭,৯৯৯ টাকা থেকে।তাছাড়া আসুজের 5Z মডেলটির দাম থাকছে ১৫,৯৯৯ টাকা।

আরও পড়ুন : নর্থ ক্যারলিনে জন্ম হল হাল্কের! ছবি দেখে অবাক নেটিজেনরা

ফ্লিপকার্টের পাশাপাশি অ্যামাজনও বাজারে নিয়ে আসছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। ওয়ান প্লাসের 7T স্মার্টফোনের দাম ৩৪,৯৯৯ টাকা থেকে শুরু অ্যামাজনে।এর পাশাপাশি ৫১,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে ওয়ান প্লাসের 7T pro দাম।অ্যাপেলের আইফোনের XR মডেল মিলবে ৪২,৯০০ টাকায়।এছাড়া আরও অন্যান্য ফোনে রয়েছে একগুচ্ছ ডিসকাউন্ট অফার।শুধু স্মার্টফোনই নয় অন্যন্য পণ্যের ওপরও মিলবে ডিসকাউন্ট।