Date : 2020-04-10

কেমন যাবে ২০২০, একনজরে দেখে নিন আপনার রাশিফল….

ওয়েব ডেস্ক:- পেরিয়ে গেল আরও একটা বছর। ২০১৯ এখন ইতিহাসের পাতায় স্থান নিয়েছে। ২০২০ শুরুতে দাঁড়িয়ে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র।

জেনে নিন আপনার রাশি অনুসারে কেমন যাবে ২০২০,

মেষ:- বছরের শুরুতে প্রেমে বাধা আসতে পারে। হতাশ হবেন না। সময় সঙ্গে সঙ্গে নতুন সম্পর্কে প্রবেশ করতে পারেন। এ বছর মেষ রাশির জাতকদের পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়াবে। বাসস্থান পরিবর্তনের প্রয়োজন হতে পারে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্যের যোগ রয়েছে। এই বছর পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের মাঝামাঝি অফিসে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনমালিন্যের জেরে চাকুরি পরিবর্তনের সম্ভাবনা।

বৃষ:- শিক্ষাক্ষেত্রে সমস্যার সম্ভাবনা। তবে পরীক্ষার ফল ভালোই হবে। স্বামী-স্ত্রী বা বন্ধু-বান্ধবীর সঙ্গে মনোমালিন্য মিটিয়ে নিন। বছরের মাঝামাঝি সময় এই রাশির জাতকদের বিবাহিত জীবন খুব একটা মসৃণ হবে । তবে বছরের শেষ ভাগে সমস্যা সব মিটে যাবে।নতুন গৃহনির্মাণ বা সংস্কারের জন্য অর্থব্যয় হতে পারে। বছরের মধ্যভাগে আত্মীয়-স্বজনদের সঙ্গে মনোমালিন্য, এমনকি বিরোধও ঘটতে পারে। গুপ্তশত্রুর ষড়যন্ত্রে বিপাকে পড়ার আশঙ্কা রয়েছে। তবে ধৈর্য ধরে, সুকৌশলে বিবাদ এড়িয়ে যেতে হবে। নতুন চাকুরিতে পদন্নোতির সম্ভাবনা।

গঙ্গাসাগরের আগে খুলছে না মাঝেরহাট ব্রিজ

মিথুন:- একের পর এক সমস্যায় বিপর্যস্ত হয়ে পড়তে পারেন। বিবাহের যোগ কেটে যাওয়ার সম্ভাবনা। সঠিক সময়ে সিদ্ধান্তের ভুল হওয়ার জন্য আত্মীয় স্বজনের সঙ্গে মনোমালিন্য। প্রেমের ক্ষেত্রে চরম আঘাত আসতে পারেন। কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়বেন না। ঈশ্বরের পথ অনুসরন করে চলুন। একমাত্র তিনি এবছর আপনার সহায় থাকবেন। প্রিয়জনেদের ছেড়ে কর্মস্থান পরিবর্তনে দূরে যাওয়ার সম্ভাবনা।

কর্কট:- বছরের শুরুতে আর্থিক সংকটের মুখোমুখি হলেও সমস্যা কাটিয়ে ওঠার সম্ভাবনা।আপনার কর্মক্ষেত্র পরিবর্তনের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখুন। তবে জুলাইয়ের পর থেকে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল হবে এবং এই সময় কর্মক্ষেত্র পরিবর্তনে ভাল ফল পাবেন। এই বছর আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। এই সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি জাতকের ভবিষ্যতকে লাভজনক করে তুলবে।

সিংহ:- এই বছর আপনার বিবাহের যোগ প্রবল। প্রেমের ক্ষেত্রে সাফল্য মিলতে পারে। অর্থ সংকট মিটে যাবে। নতুন চাকুরি পেতে একটু সমস্যা হলেও তা পেয়ে যাবেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্য। সরকারি চাকরির চেষ্টা করলে সাফল্য মিলবে। তবে যানবাহন থেকে সাবধান। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন।

কন্যা:- ফলে এই রাশির জাতকের ক্ষেত্রে উপার্জন, সম্পদের বিচারে এই বছরটি শুরু থেকেই ভাল ফল দেবে। আত্মীয়ের সঙ্গে কোনও সম্পত্তির ব্যাপারে বিবাদ বাড়তে পারে। সন্তানের সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা রয়েছে। মে মাসের পর বিদেশ যাত্রার যোগ রয়েছে।

তুলা:- দাম্পত্য জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের প্রতিও বিশেষ নজর দেওয়া প্রয়োজন। কারণ, এ বছর তার স্বাস্থ্যের অবনতির আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। আত্মীয়দের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ, মনোমালিন্যের যোগ রয়েছে। রাশির জাতক জাতিকাদের মধ্যে যাঁরা অবিবাহিত, তাঁদের বিবাহের শুভ যোগ রয়েছে। এ রাশির বিদ্যার্থীদের পরীক্ষার ফল শুভ হবে।

বৃশ্চিক:- খাওয়া দাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। পেটের সমস্যায় ভুগতে পারেন।প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য এই বছরটি অত্যন্ত শুভ। উত্তরাধিকার সূত্রে কিছু সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি হতে পারে। সন্তানের স্বাস্থ্যহানীর আশঙ্কা রয়েছে। চিকিৎসাক্ষেত্রে বহুব্যায় হতে পারে।

দশকের শেষ সূর্যগ্রহণ পরশু, জেনে নিন কোন রাশির উপর কি কি প্রভাব

ধনু:- এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এ বছর নতুন গৃহনির্মাণের যোগ রয়েছে। গৃহ সংস্কারের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধি, কর্মক্ষেত্রে পদোন্নতি, সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। বিবাহের পর ভাগ্যোন্নতি, কর্মক্ষেত্রে উন্নতি ও উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। কর্মসূত্রে বিদেশ গমন ও অধিক উন্নতিলাভেও আপনার পত্নীভাগ্য সহায়ক হবে।

মকর:- দাঁতের সমস্যায় ভুগবেন। অতিথি বিরম্বনার কারণ হতে পারে। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। সম্পত্তি ক্ষয় হওয়ার জেরে দাম্পত্য কলহ। তীর্থ ভ্রমণ হতে পারে। বছরের প্রথমে পারলে দানধ্যান করুন। পারস্পরিক সমন্বয়ের কারণে বিবাহ জীবনে সুখ থাকবে। ভ্রাতৃ বিরোধের আশঙ্কা প্রবল। তাদের সঙ্গে মামলা মোকদ্দোমাও চলতে পারে। তবে বছরের শেষ ভাগে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ:- রাশিচক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে। রাশির অধিপতি শনি জানুয়ারি মাসের শেষ ভাগে মকর রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করবে এবং সারা বছর এই রাশিতে থাকবে। বৃহস্পতিও মার্চ মাসে দ্বাদশ ঘরে মকর রাশিতে প্রবেশ করবে। এ রাশির জাতক জাতিকাদের আরও কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুতি নিতে হবে। সন্তানদের পরীক্ষার ফল ভাল হবে। এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে।

মীন:- শরীর মোটেই ভাল থাকবে না। সারা বছরই কোনও না কোনও রোগভোগ করতে হবে। এ বছরে আপনার শরীরে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। এই বছর অনেক সময়েই আয়-ব্যয়ের মধ্যে সমতা রাখা কঠিন হবে। ফলে সঞ্চয় হবে নামমাত্র।