Date : 2020-09-25

মাতৃস্নেহে সিংহ শাবককে আগলে রাখল বেবুন, রিয়েল লাইফে ভাইরাল ‘দ্য লায়ন কিং’….

ওয়েব ডেস্ক: জমকালো কার্টুনে রিল লাইফে ডিজনির ছোট্ট সিম্বার কথা মনে আছে? রফিকি নামে এক বানর ছোট্ট সিম্বার কেমন যত্ন নিত। রিয়েল লাইফে এবার সেই দৃশ্যই দেখা গেল দক্ষিণ আফ্রিকার ক্রুগের ন্যাশানাল পার্কে । ঠিক যেন দ্য লায়ান কিং-এর দৃশ্য। পার্কের সিসিটিভি ক্যামেরায় বন্দি এই দৃশ্য দেখে অভিভূত পর্যটকরা। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিয়েল লাইফের রফিকি (বেবুন) সিম্বা (সিংহ শাবক)কেমন যত্ন করে পালন করে চলেছে। সেই সময় পার্কে উপস্থিত কার্ল্ট শুল্টজ নামে একজন গাইড ঘটনার ছবি ক্যামেরা বন্দি করেছেন। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রের খবর, প্রথমে এই দৃশ্য দেখে উদ্যানে উপস্থিত অনেকেই ভয় পেয়ে যান।

ভিডিও সৌজন্যে ইউটিউব

সিংহ শাবকটির চারপাশে ক্রমশ জড়ো হচ্ছিল বেবুনের দল। সকলেই ভেবেছিলেন বেবুনের দল সিংহ শাবকটিকে হত্যা করবে। সেই বেবুনের দলের মধ্যে থেকে একটি বেবুন এসে সিংহ শাবকটিকে নিয়ে আলাদা হয়ে যায়। ২০ বছরের কর্মজীবনে এমন দৃশ্য তিনি দেখেননি বলে জানিয়েছেন ওই গাইড।

এও কি সম্ভব! যৌন ক্ষমতা বজায় রাখতে মৃত ভ্রূণের স্যুপ খান চিনারা

তিনি আরও জানান, বেবুনটি সিংহ শাবকটিকে নিয়ে এমন উচ্চতায় পৌঁছে গিয়েছিল যে ওখান থেকে সিংহ শাবকটি পড়ে গেলে আহত হতে পারত। তবে ঘটনাটি এক লহমায় বদলে গিয়েছে। বেবুনটি মাতৃস্নেহে আগলে রেখেছিল সিংহ শাবকটিকে। যা দেখে মন ছুঁইয়ে গিয়েছে নেট দুনিয়ার।