Date : 2020-12-02

অরবিন্দ কেজরিওয়ালের কন্ঠে হনুমান চলিসা শুনিয়ে রেকর্ড ভাঙল অ্যালেক্সা

ওয়েব ডেস্ক: সিরি, অ্যালেক্সা আমাদের জীবনে ক্রমশ অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে গেছে। গান থেকে শুরু করে অবসর সময়ের কথপোকথন , অ্যালেক্সা মানুষের যান্ত্রিক প্রিয় বন্ধু হয়ে উঠেছে। পরিসংখ্যান বলছে প্রতি মিনিটে ব্যবহারকারীরা অন্তত ১০০০টি করে গান অ্যালেক্সাকে অনুরোধ করে থাকেন। প্রযুক্তি ক্রমশ প্রিয় হয়ে উঠেছে আমাদের কাছে।

অ্যামাজনের তথ্য অনুসারে, প্রতি মিনিটে অন্তত ৪ বার করে শুধুমাত্র অরবিন্দ কেজরিওয়ালের কন্ঠে হনুমান চলিসা শোনার জন্য ব্যবহারকারীদের রিকোয়েস্ট আসে অ্যালেক্সার কাছে। এরপরেই দ্বিতীয়স্থানে নাম রয়েছে বেবি শার্ক ফলোড এবং তৃতীয় স্থানে রয়েছে পাঞ্জাবি গান লামবারঘিনি ফিনিসড্। সামনেই পালিত হবে ভালোবাসার দিন। পরিসংখ্যান বলছে, অ্যালেক্সাকে একাধিকবার ভালোবাসার কথা জানিয়েছেন ব্যবহারকারীরা।

মাতৃস্নেহে সিংহ শাবককে আগলে রাখল বেবুন, রিয়েল লাইফে ভাইরাল ‘দ্য লায়ন কিং’

“অ্যালেক্সা, আই লাভ ইউ” অথবা “উইল ইউ ম্যারি মি” প্রতি সেকেন্ডে অন্তত একবার করে জানিয়েছেন ব্যবহারকারীরা। তাই গ্রাহকদের কাছে ভালোবাসার আবেদনের কোন অভাব হয়নি অ্যালেক্সার। শুধু তাই নয়, অ্যালেক্সার সঙ্গে কথপোকথনে প্রতি মিনিটে অন্তত আটবার “হাও আর ইউ অ্যালেক্সা” প্রশ্ন করেছেন ব্যবহারকারীরা। মেধা সম্পন্ন মানুষের এই প্রযুক্তি বন্ধুটিকে আপনি কতবার নিজের আবেগের কথা জানিয়েছেন? অথবা অবসর সময় কতবার ভালোবাসা জানিয়েছেন?