Date : 2020-02-26

হোটেলের বাগানে এইসব কি করছিলেন শুভশ্রী? দেখুন ভাইরাল ভিডিও

ওয়েব ডেস্ক: কখনও সিংহের হুঙ্কার, কখনও ময়ূরের ডাক, সম্প্রতি শুভশ্রীর কণ্ঠে বিভিন্ন পশুপাখির ডাকের একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে কোন একটি হোটেলের বাইরে বাগানে শুভশ্রী একটি ময়ূর দেখে এগিয়ে যাচ্ছেন। শুভশ্রীর কণ্ঠে তখন ময়ূরের ডাক। যদিও বাগানের ময়ূর শুভশ্রীকে পাত্তা দিতে নারাজ। তবে শুভশ্রী এইসব কাণ্ডকারখানাকে পাত্তা দিলেন রাজ চক্রবর্তী। এই পুরো ভিডিওটি নিজের ক্যামেরায় বন্দী করেছেন রাজ চক্রবর্তী।

শিশুসুলভ ভঙ্গিতে শুভশ্রীর পশুপাখির ডাক নকলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। তবে ভিডিওটি কোথায় তোলা হয়েছে সেই সম্বন্ধে তেমন কিছু বলেননি রাজ চক্রবর্তী। শুধু ভিডিওটি শুভশ্রীর ফ্যান পেজে পোস্ট করেছেন।

❤️❤️❤️

Posted by Raj Chakraborty on Saturday, February 8, 2020

শোনা যাচ্ছে রাজ চক্রবর্তী এখন ‘ধর্মযুদ্ধ’ ছবির শ্যুটিং করতে গিয়েছেন পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে। সেখানকার একটি ভিডিয়ো আগেই শুভশ্রীর একটি ফ্যান পেজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করা হয়।

View this post on Instagram

SnR❤

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

দুটি ভিডিয়ো মেলালেই বেশ বোঝা যায়, দুটি জায়গারই লোকেশন এক। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে তে মুক্তি পাচ্ছে রাজ চক্রবর্তীর ছবি ‘ধর্মযুদ্ধ’ ছবির ট্রেলার। ‘মুন্নি’র চরিত্রে এক্কেবারে ডি-গ্ল্যাম লুকে ধরা দিতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজের সঙ্গে বিয়ের পর প্রথমে ‘পরিণীতা’ দিয়ে দর্শকদের চমকে দিয়েছেন শুভশ্রী। এবার মুন্নির লুকে দর্শকদের কাছে নতুন চ্যালেঞ্জ শুভশ্রীর।