Date : 2021-07-24

বিজেপির যুব মোর্চার সভাপতি পদ ছাড়লেন সৌমিত্র খাঁ

বিজেপির যুব মোর্চার সভাপতি পদ ছাড়লেন সৌমিত্র খাঁ। সোশাল মিডিয়ায় সভাপতিত্ব ছাড়ার কথা ঘোষণা করে, দলের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। নাম না করে তিনি এক হাত নেন শুভেন্দু অধিকারীকে। ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, “আমি নিজের স্বার্থের জন্য কখনও কোনো দলে যাইনি। যেই দলেই থেকেছি সেই দলের জন্যই নিঃস্বার্থ ভাবে কাজ করেছি৤ কিন্তু বিরোধী দলনেতা বারবার দিল্লিতে গিয়ে ভুল বুঝিয়ে আসছেন, যা হচ্ছে তা দলের পক্ষে খারাপ হচ্ছে। আমি দলের ভুল সবসময় তুলে ধরবো, বিজেপির একনিষ্ঠ কর্মি হিসেবে জীবন দিয়ে লড়বো “।

সদ্য প্রাক্তন হওয়া যুব মোর্চার সভাপতি, সৌমিত্র খাঁ, শুভেন্দু অধিকারীকে নিশানা করে বলেন, “বিরোধী দলনেতাকে বলবো আয়নাতে মুখ দেখতে। কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝাবেন না। এতে আমরা সবাই মর্মাহত৤ তিনি আরও বলেন, নরেন্দ্র মোদীর প্রতি আমার আস্থা আছে, কিন্তু একজন নিজেকে খুব বড়ো নেতা হিসেবে দেখাচ্ছেন। নিজেকে দলের ঊর্দ্ধে মনে করছেন তিনি”।

নিজের ব্যাপারে বলতে গিয়ে সৌমিত্র বলেন, “আমি এলাকায় না গিয়েই জিতেছি৤ তবে দিল্লির নেতাকে ভুল পথে চালানোর চেষ্টা চলছে। সব চোর চিটিংবাজকে দলে যোগদান করানোয় একমুখী হয়ে পড়েছে দল। বিজেপিতে আসার পর অনেক আত্মত্যাগ করেছি, একজন চাইলেই আমাকে দল থেকে বের করতে পারবে না”। বিজেপি সভাপতির পদ ছাড়লেও তিনি যে ওই দল ছাড়ছেন না তাও স্পষ্ট করে দেন বিষ্ণুপুরের সাংসদ। এদিকে শুভেন্দু অধিকারীর পাশাপাশি দিলীপ ঘোষকেও কটাক্ষ করেন বিজেপি যুব মোর্চার প্রাক্তন সভাপতি সৌমিত্র খাঁ।