Date : 2021-10-22

সাংসারিক অশান্তির জেরে স্ত্রীর শ্বাসরোধ করে খুন করল স্বামী

প্রশান্ত দে, অ্যাসিস্টেন্ট এডিটরঃ সাংসারিক অশান্তির জেরে স্ত্রীর শ্বাসরোধ করে খুন করল স্বামী। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে চিতপুর থানা এলাকার বীরপাড়া শহিদ নগরে। মৃতার নাম মুনমুন দাস। বয়স ৩২ বছর। পুলিশ সুত্রে জানা গেছে পেশায় অটোচালক সঞ্জয় দাসের সঙ্গে মুনমুনের বিয়ে হয় প্রায় ১৯ বছর আগে। তাদের একটি ১৮ বছরের পুত্র সন্তানও আছে। কোভিডের কারনে লকডাউনের পর থেকেই আর্থিক কারনে অশান্তি দানা বেঁধেছিল সঞ্জয় এবং তার স্ত্রীর মধ্যে।

বৃহস্পতিবার দুপুরে সেই অশান্তি চরম পর্যায়ে পৌছায়। শেষ পর্যন্ত সঞ্জয় তার স্ত্রীর গলা টিপে ধরে। এতেই শ্বাস রোধ হয়ে মৃত্যু হয় মুনমুনের। ঘটনার বেশ কিছু সময় পর স্থানীয় চিতপুর থানায় গিয়ে নিজেই আত্মসমর্পন করে সঞ্জয়। পুলিশকে সে জানায় যে নিজের হাতে তার স্ত্রীকে খুন করে। এরপর পুলিশ শহীদ নগরে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে।

এই মুহূর্তে বেশ কয়েকদিক পুলিশকে ভাবাচ্ছে। শুধুই আর্থিক টানাপোড়নের কারনেই এই খুন? নাকি এর পেছনে রয়েছে অন্য কোন রহস্য? তবে কি পরকীয়ার মতো কোন সম্পর্কে জড়িয়ে পড়েছিল মুনমুন? তাই যদি ঘটে থাকে তাহলে সেই পুরুষটি কে? সে কি মুনমুনের স্বামী সঞ্জয়ের পরিচিত কোন যুবক? সেই দিকটাও খতিয়ে দেখছে পুলিশ।