Date : 2021-09-20

চীনা মাঞ্জায় আহত এক ট্রাফিক সার্জেন্ট

সঞ্জনা লাহিড়ী, রিপোর্টার: বড়সড়ো দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন কলকাতা পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট। মা উড়ালপুল ও এ জে সি বোস উড়ালপুলের সংযোগস্থলে চীনা মাঞ্জায় আহত হন পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের সার্জেন্ট রুপম সাহা।

এজেসি বোস উড়ালপুল থেকে মা উড়ালপুলের দিকে যাওয়ার পথে চীনা মাঞ্জায় আহত হন কলকাতা পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট। পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের সার্জেন্ট রুপম সাহা বাড়ি থেকে বেরিয়ে সকালে ডিউটি যাচ্ছিলেন। ঠিক তখনই চীনা মাঞ্জা সুতো তাঁর গলায় পেঁচিয়ে যায়। বাইকের স্পিড কম থাকায় সঙ্গে সঙ্গেই ব্রেক কষে দাঁড়িয়ে যান তিনি। মাথায় হেলমেট থাকার কারণে গলায় অল্প ক্ষত হয়। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর।বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে সূত্রের খবর।

চীনা মাঞ্জায় একের পর এক দুর্ঘটনা ঘটেছে মা উড়ালপুল ও এজেসি বোস উড়ালপুলে। চীনা মাঞ্জা রুখতে কলকাতা পুলিশের তরফ থেকে বিশেষ দল তৈরি করে নজরদারি চালানো হয়েছে মা উড়ালপুল ও এজেসি বোস উড়ালপুলে। কলকাতা ট্রাফিক পুলিশ ও কেএমডিএর তরফ থেকে মা উড়ালপুল ফেন্সিং দিয়ে ঘিরে ফেলারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে চীনা মাঞ্জা সুতো সহ একাধিক জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারপরেও বদলায়নি পরিস্থিতি।