Date : 2021-10-22

Banshdroni Incident : ঘুমন্ত ছেলেকে কাটারির কোপ, গ্রেফতার মা

সঞ্জনা লাহিড়ী, রিপোর্টার : পারিবারিক বিবাদের জেরে ঘুমন্ত ছেলের মাথায় কাটারির কোপ মায়ের। আহত সুরজিৎ দাশ এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেফতার করা হয় মাকে। ঘটনার তদন্ত করছে বাঁশদ্রোণী থানার পুলিশ। ৮/বি বাঁশদ্রোণী প্লেসের বাড়িতে দুই ছেলেকে নিয়ে থাকেন কাবেরী দাশ। বুধবার রাতে বড় ছেলে সুরজিতের সঙ্গে তাঁর মায়ের বচসা বাঁধে। বচসার জেরে মা কাটারির কোপ মারে ঘুমন্ত ছেলের ঘাড়ের পিছন দিকে। রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে পায়ে হেঁটে হাসপাতালে রওনা হন মা নিজেই।

হাসপাতালে যাওয়ার পথে বাঁশদ্রোণী থানার পুলিশ কর্মীদের নজরে পড়ে বিষয়টি। তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করার পরেই আটক করা হয় কাবেরী দাশকে। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত সুরজিৎ দাশকে। বৃহস্পতিবার সকালে গ্রেফতার করা হয় মাকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাবেরী দাশ সহ তাঁর দুই ছেলে, সকলেই মানসিক ভারসাম্যহীন। কাবেরী দেবীর স্বামী পোর্ট ট্রাস্টে কর্মরত ছিলেন। কয়েক বছর আগে তিনি মারা যান। সুরজিৎ দাশ মুম্বাইয়ের একটি রেঁস্তোরায় ঠিকা কর্মীর কাজ করেন। কিছুদিন আগে সুরজিৎ মুম্বাই থেকে কলকাতা আসে। মায়ের সঙ্গে ছেলের প্রায়শই অশান্তি হত বলে স্থানীয় সূত্রে জানা গেছে। শুধু তাই নয়, কাবেরী দেবীকে সুরজিৎ মারধর করত বলেও দাবি প্রতিবেশীদের। ঘটনার দিন কি ঘটেছিল তা খতিয়ে দেখছে পুলিশ।