Date : 2021-09-20

ফেসবুক পোস্টে গ্রেফতারের হুঁশিয়ারি বিপ্লব দেবের

মাম্পী রায় নিউজ ডেস্ক : একটি মামলায় গ্রেফতার হয়েছেন ত্রিপুরার এক প্রাক্তন কাউন্সিলর পান্না দেব। সম্প্রতি তৃণমূলে যোগ দেওয়ার জেরেই এই অতিসক্রিয়তা বলে মনে করছে তৃণমূল কংগ্রেস। সেই প্রসঙ্গ টেনে এবার বড়সড় ফেসবুক পোস্ট করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব।

রবিবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী তৃণমূলের নাম না করে ফেসবুক পোস্ট করেন। তিনি লেখেন,পশ্চিমবঙ্গ থেকে একটি দল রাজ্যে এসেছে। এই দলের নেতৃত্বরা পশ্চিমবঙ্গে অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। গরু পাচারের মতো অসামাজিক কাজের সঙ্গে যুক্ত বলেও দাবি করেন বিপ্লব দেব। সেই তথ্য প্রমাণের ভিত্তিতেই অভিযুক্তদের গ্রেফতার করানো হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

যদিও বিপ্লব দেবের হুঁশিয়ারিতে কান দিতে নারাজ তৃণমূল কংগ্রেস। ত্রিপুরায় ঘাসফুল শিবির যে হারে শক্তি বাড়াচ্ছে,তাতে চাপে পড়েই মুখ্যমন্ত্রী এধরণের হুমকি দিচ্ছেন বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব। বিপ্লব দেবের এই পোস্ট ঘিরে ব্যাপক চাপানউতোর শুরু হয়েছে ত্রিপুরায়।

তৃণমূল কংগ্রেসকে রুখে দিতে একদা শাসকদল তথা বর্তমান বিরোধীদল সিপিএমকেও কাছে টানার আপ্রাণ চেষ্টা করেছেন বিপ্লব দেব। দলের কার্যকর্তাদের প্রত্যেক সিপিএম সমর্থকদের বাড়িতে গিয়ে, রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরার নির্দেশ দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। গত ২৫ বছরে সিপিএম সরকার কি করেছে এবং গত সাড়ে তিন বছরে বিজেপি সরকার কী করেছে। তার পরিসংখ্যানও তুলে ধরার নির্দেশ দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।