Date : 2021-10-22

Kunal Ghosh Tweet: কুনালের টুইট। দল ভাঙার আশঙ্কায় বিজেপি

সঞ্জু সুর, রিপোর্টার : আবার কুনাল ঘোষ। আবার তাঁর টুইট। আবার জল্পনার জন্ম। তবে এবার আর নির্দিষ্ট করে লকেট চট্টোপাধ্যায় বা অন্য কারো নাম উল্লেখ না করে সামগ্রিকভাবে বিজেপির কথাই লিখেছেন তিনি।

বুধবার সকাল সকাল কুনাল ঘোষ টুইট করে একটি বৈঠকের কথা লিখেছেন। তৃণমূল কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক কুনাল টুইটে লেখেন, “গতকাল বিজেপির যাঁরা বৈঠকে ছিলেন এবং যাঁদের সঙ্গে তাঁরা ফোনে কথা বলালেন, তাঁদের ধন্যবাদ।” কোন বৈঠকের উল্লেখ করেছেন কুনাল বাবু ! নাহ, তার কোনো ইঙ্গিত টুইটে নেই। তবে যে ইঙ্গিত রয়েছে তা বিজেপির হৃদ কম্পনের জন্য কাফি। কারণ কুনাল ঘোষের টুইটের পরের অংশে রয়েছে, এরা কেউ তৃণমূল থেকে যাওয়া নন।

সেই তালিকা নাকি আলাদা। এখন থেকে ওদের মঞ্চ দেখলে হাসি পাবে। ব্যাপার টা কি ! কারা ছিলো বৈঠকে ! বৈঠক থেকে কাদের সঙ্গে ফোনে কথা হলো ! কাদের মঞ্চে কাদের দেখলে হাসি পাবে ! এই বিষয়গুলো আপাতত উহ্যই রেখেছেন কুনাল ঘোষ। তবে বাবুল সুপ্রিয়-র বিজেপি ত্যাগ, লকেট চট্টোপাধ্যায় কে নিয়ে জলঘোলা, অভিষেক বন্দ্যোপাধ্যায় বা মমতা বন্দ্যোপাধ্যায়ের সাম্প্রতিক মন্তব্য (“দরজা খুলে দিলে এরাজ্যে বিজেপি দলটাই উঠে যাবে”) যে বিজেপির অভ্যন্তরে অবিশ্বাসের জন্ম দিয়েছে, কুনাল ঘোষের এই টুইট সেটাকেই আরো একটু উসকে দিলো বলে মনে করছে রাজনৈতিক মহল।