Date : 2021-09-20

ভয়ঙ্কর ভূতের সিনেমা দেখলেই মিলবে ৯৫ হাজার টাকা

পৌষালী সেনগুপ্ত নিউজ ডেস্ক : ভূত এই শব্দটির সাথে আমাদের পরিচয় সেই শৈশবকাল থেকে। কথা না শুনলেই বাবা মায়েরা ভয় দেখান এই নামটি বলে। তবে ভয় থাকলেও একে দেখার আগ্রহ সকলেরই অল্পবিস্তর থাকে। আর আমাদের কথা ভেবেই বিভিন্ন ভৌতিক এলিমেন্ট দিয়ে সিনেমা বানান পরিচালকেরা। এবার সেই ভোতিক সিনেমা দেখলেই মিলবে নগদ ৯৫ হাজার টাকা। পড়েই অবাক হয়ে গেলেন। স্বাভাবিক। টাকা মিলবে তাও কিনা ভৌতিক সিনেমা দেখে? হ্যাঁ। ফিন্যান্স বাজ নামের এক কোম্পানি আয়োজন করেছে এক প্রতিযোগীতার।প্রতিযোগীতার নিয়ম ১০ দিনের মধ্যে ১৩টি ভয়ংকর ভূতের সিনেমা দেখতে পারলেই দেওয়া হবে ৯৫ হাজার টাকা।

অক্টোবর মাসের ৯ তারিখ থেকে ১৮ তারিখ পর্যন্ত দেখে ফেলতে হবে ‘প্যারানর্ম্যাল অ্যাক্টিভিটি’, ‘অ্যানাবেল’ এর মতো ভয়ঙ্কর ১৩টি সিনেমা।তা করতে পারলেই প্রত্যেক প্রতিযোগীকে দেওয়া হবে ১৩০০ ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৯৫ হাজার টাকা। ৩১ অক্টোবর হ্যালোইন। সেই উপলক্ষ্যেই বিশেষ এই অফার দেওয়া হচ্ছে এই বেসরকারি সংস্থার পক্ষ থেকে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গেলে বয়স ১৮ বছরের বেশি হতে হবে। ১৩টি সিনেমার মধ্যে বেশি বাজেটের ছবি যেমন রাখা হয়েছে, তেমনই কম বাজেটের সিনেমাও রাখা হয়েছে। কোন ধরনের ছবিতে দর্শকরা বেশি ভয় পাচ্ছেন তাও দেখা হবে। এমনকী, প্রতিযোগীদের সিনেমা দেখার জন্য যা খরচ হবে তাও দিয়ে দেওয়া হবে।

বেসরকারি ওই সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে ২৬ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন জানাতে হবে। সিনেমার শুরুতে হার্ট রেট মাপা হবে।যারা তাতে পাশ করবেন তাদেরই অংশগ্রহণ করতে দেওয়া হবে। এই প্রতিযোগীতায় যিনি জিতবেন, তাঁকে মেল মারফত জয়ের খবর জানিয়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে ফিনান্স বাজ বেসরকারি সংস্থার পক্ষ থেকে।