Date : 2021-10-22

দেবের পুজোর ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী

রাকেশ নস্কর, রিপোর্টার : টেলিভিশনে মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত আসন্ন বাংলা ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী । পুজো উপলক্ষে দেবের এই ছবি ঘিরে অনুরাগীরা প্রত্যাশা রয়েছে। কচিকাচাদের জন্য বিশেষ ছবি বলে মনে করছেন প্রযোজক সংস্থা। সেই অপেক্ষার শেষ 10ই অক্টোবর। সম্প্রতি সেই ছবির সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। যেখানে সামিল ছিলেন ছবি প্রযোজক দেব সহ প্রধান চরিত্র অর্পিতা চট্টোপাধ্যায়, শুভাশীস মুখোপাধ্যায়।

ছবির প্রযোজক দেব জানালেন, “দু বছর ধরে যে পরিস্থিতি দিয়ে যেতে হয়েছে, সেই কথা মাথায় রেখে ছোটপর্দায় ছবি মুক্তিই ঠিক পদক্ষেপ বলে ভেবেছেন। বেশিরভাগ মানুষের কাছে ছবিটি পৌছে যাবে বলে আশাবাদী দেব”।

অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায় জানালেন, ” বিদেশী কার্টুন যে বাচ্চারা দেখে অভ্যস্ত । এবার সেই বাচ্চারাই বাংলা ছবি দেখে ভালোবাসবেন। বিশেষ করে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী তাঁদের ভালো লাগবে সেই আশাই করা যায়”। অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় জানালেন, “একসময় সবাই ছোট থাকে, আর বাচ্চাদের পছন্দকেই বাবা মা নিজেদের পছন্দ বলে মনে করেন। ছবিটির এমন কনটেন্ট রয়েছে, প্রতিটি ক্ষেত্রের দর্শকদের আকৃষ্ট করবে”। আগামি দিনে ছবি ঘিরে নতুন চমক রয়েছে বলে জানিয়েছেন ছবির প্রযোজক দেব। কি চমক রয়েছে তা জানতে আর কিছুদিনের অপেক্ষা।