Date : 2021-11-27

বিরাট’কন্যাকে হুমকি, তৎপর দিল্লি মহিলা কমিশন

মাম্পি রায়, নিউজ ডেস্ক : সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে পরাজিত হয়েছে ভারত। তা নিয়ে হতাশার একাধিক পোস্টে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। কখনও হতাশা কখনও বা ভারতীয় দলের উপর ক্ষোভ উগড়ে দিয়েছেন ক্রিকেট অনুরাগীরা। এরইমধ্যে চাঞ্চল্যকর অভিযোগ উঠল। বিরাট কোহলির ৯মাস বয়সী কন্যাসন্তানকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই অনলাইন হুমকির পর, দিল্লি পুলিশকে নোটিস জারি করা হয়েছে দিল্লির মহিলা কমিশনের তরফে।

কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিওয়াল টুইটে জানিয়েছেন যেভাবে ৯মাসের শিশুকে হুমকি দেওয়া হয়েছে, তা লজ্জাজনক। এই বিষয়ে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি, তদন্তের অগ্রগতির বিষয়েও জানতে চেয়েছে কমিশন।  ভারতীয় ক্রিকেট দল একাধিকবার দেশবাসীকে গর্বিত বোধ করিয়েছে। তবে পরাজয়ে এমন মূর্খের মতো আচরণ কেন? টুইট করে এমনই প্রশ্ন তুলেছেন স্বাতী মালিওয়াল। এফআইআরের কপি এবং এই সংক্রান্ত যাবতীয় তথ্য চেয়ে পাঠিয়েছে দিল্লির মহিলা কমিশন। এছাড়া এই মামলায় যাদের আটক এবং গ্রেফতার করা হবে, তাদের বিরুদ্ধে কী পদক্ষেপ করা হয়েছে, তাও কমিশনকে জানাবে দিল্লি পুলিশ। আর যদি কাউকে গ্রেফতার করা না যায়, অভিযুক্তদের গ্রেফতারের জন্য দিল্লি পুলিশ কী পদক্ষেপ করেছে, তাও জানাবে দিল্লি পুলিশ।

উল্লেখ্য, ভামিকার জন্মের ৯মাস কেটে গেলেও সোশ্যাল মিডিয়া থেকে আড়াল করে রেখেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। একাধিক ছবি পোস্ট করলেও ভামিকার মুখ এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা। তাঁদের বক্তব্য, ভামিকা সোশ্যাল মিডিয়ায় আসবে কিনা, সেবিষয়ে সিদ্ধান্ত নেবে সে নিজেই। তাই নির্দিষ্ট বয়স না হওয়া পর্যন্ত তার ছবি জনসমক্ষে আনবে না এই তারকা দম্পতি। সম্প্রতি হ্যালউইন উপলক্ষ্যে পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে বিরাট, রোহিত ও অশ্বিনের পরিবারকে দেখা গিয়েছে। পার্টিতে বিরুষ্কার সঙ্গে ভামিকা থাকলেও, তার মুখ দেখানো হয়নি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিগুলিতে।