Date : 2022-01-26

দূষ্কৃতি ভেবে মেয়েকে গুলি। আমেরিকায় বাবার হাতে মৃত্যু মেয়ের

ওয়েব ডেস্ক : বাড়িতে ঢুকেছিলেন কোনো এক অনুপ্রবেশকারী। তাকে নিশানা করে গুলি ছুঁড়লেন বাড়ির কর্তা। কিন্তু নিশানা ব্যার্থ। সেই গুলিতেই মৃত্যু হয় তার কন্যার। মার্কিন মুলুকের ওহাইয়োতে ঘটে এই দূর্ভাগ্যজনক ঘটনা। নিজের হাতেই নিজের মেয়েকে খুন করে ফেললেন তিনি। এটি যানার সঙ্গে সঙ্গে শোকে আচ্ছন্ন বাবা। ১৬ বছরের মেয়ের এই মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। পুলিশ ঘটনার তদন্ত্যে নেমেছে। তবে বাবা নিজের অপরাধ স্বীকার করায় তাকে এখনও গ্রেফতার করা হয়নি।

পুলিশ সূত্রে যানা গিয়েছে, “ঘটনাটি ঘটে বুধবার ভোরে। সেসময় ১৬ বছরের মেয়েটি বাড়ির গ্যারেজে কাজ করছিল। বাবা ভেবেছিলেন বাড়িতে কোনো দূষ্কৃতী ঢুকেছে চুরি করতে। তাকে লক্ষ করে পিছন থেকে গুলি চালান তিনি। নিজের মেয়ে গুলিবিদ্ধ হয়েছে যানতে পেরে তার স্ত্রীকে ডেকে তিনি সব কথা খুলে বলেন। পরে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় মেয়েটিকে।”

চিকিত্সকরা আপ্রান চেষ্টা করে মেয়েটিকে বাঁচানোর জন্য। কিন্তু শেষ রক্ষ্যা হলনা। হাসপাতালের বিছানাতেই শেষ নিশ্বাস ছাড়ল ১৬ বছরের মেয়েটি। এই ঘটনার পরিপ্রেক্ষিতে তার মা বলেন, “মেয়ে গ্যারেজে কাজ করছিল। আমার স্বামী ভাবেন যে বাড়িতে বাইরের কেউ ঢুকে পড়েছে। তাই গুলি চালান। পরে দেখেন ওটা আমাদের মেয়ে।”