Date : 2022-10-02

পোস্টার লঞ্চে টিম “ সত্ ভূত অদ্ভূত”

রাকেশ নস্কর,সাংবাদিক:-প্রযোজ ববি চৌধুরীর উদ্যোগে পরিচালক প্রীতম সরকারের প্রযোজনায়  বাংলা ছবি সত্ ভূত অদ্ভূত সিনেমা আসতে চলেছে। ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পরান বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়,  প্রসূন গাইন, রাজু মজুমদার, পূজা সরকার, ইভলিনা চক্রবর্তী সহ আরও অনেকে।

দুই বন্ধু বিল্টু ও রানা। তাঁদের নিয়ে গল্পের শুরু। পেশায় তাঁরা চোর এবং টিকিট ব্ল্যাকার। এসব করতে করতে একদিন তাঁরা ধরা পরে যায়। বেধড়ক মার খায় তাঁরা। অবশেষে ঘন জঙ্গলে মার খাওয়া অবস্থায় তাঁরা চলে যায়। তাঁদের মাথায় আসে অদ্ভূত ধারনা। সেখানে থেকেই গল্পের শুরু হয়। দুটি অসত্ ছেলের সত্ পথে সমাজর সঙ্গে লড়াই। শর্ত পূরণের তাগিদে সমাজের বড় বড়  মহারথীদের সঙ্গে পাল্লাল দিয়ে কিভাবে  তাঁদের জীবনের ছন্দ বদলাবে। আদৌ বদলাতে পারবে কি না ? কি ঘটেছিল সেই রাতে জঙ্গলে ?  সব মিলিয়ে এক  সামাজিক কিন্তু রোমাঞ্চকর নতুন ছন্দের গল্প সত্ ভূত অদ্ভূত।

শুক্রবার কলকাতা সেই ছবির সাংবাদিক সম্মেলনের আয়োদন করা হয়েছিল। যেখানে সামিল ছিলেন ছবির কলাকুশলীরা। ছবির মুখ্য চরিত্র খরাজ মুখোপাধ্যায়,প্রসূন গাইন, রাজু মজুমদার, পূজা সরকার, ইভলিনা চক্রবর্তী সহ আরও অনেকে ছবির গল্পের বিষয় আশাবাদী। আগামি দিনেই ছবি দর্শকদের মন ধরবে সেই আশাই করছেন ছবির কলাকুশলী। হাসি, মজা, টানটান গল্পে মোড়া এই ছবি খুব শিঘ্রই মুক্তি পাবে।