Date : 2022-10-02

সমস্ত পরীক্ষার ফল আশাব্যঞ্জক, দ্রুতই ছুটি পেতে চলেছেন মাধবী

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ সোমবার শারীরিক অবস্থার আরও উন্নতি হল অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের। তিনি নিজেও সুস্থ বোধ করছেন হাসপাতাল সূত্রে খবর, বয়সজনিত কারণেই কিছু সমস্যা রয়েছে তার। আরও কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পরই তাকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার মাধবীর এন্ডোস্কোপি করা হয়। খতিয়ে দেখা হয় কোথাও কোনও জটিলতা রয়েছে কিনা। পরীক্ষার ফলাফলে আশঙ্কার কিছু নেই। এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। 

গত শুক্রবার হঠাৎ শারীরিক অবস্থার অবনতির কারণে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। ৪ দিনের মাথায় তাঁর অবস্থা এখন স্থিতিশীল। যদিও শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখছেন ক্রিটিক্যাল কেয়ারের চিকিৎসকরাও।

সোমবার সকালে প্রেস বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ‘আগের থেকে তুলনামূলকভাবে সুস্থ ও স্থিতিশীল রয়েছেন অভিনেতা। ক্লিনিকালি ও সিম্পট অনুযায়ী সুস্থ রয়েছেন তিনি। শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতির পথে। বয়সজনিত অসুস্থতার বিষয়ে আরও কিছু পরীক্ষা বাকি আছে ও আরও কয়েকজন স্পেশালিস্ট ডাক্তারের পরামর্শ নিতে হবে। তারপর খুব শীঘ্রই ওঁকে ছুটি দিয়ে দেওয়া হবে।’

সম্প্রতি হঠাৎ করে রক্তে শর্করার পরিমাণ বেড়ে যায় তার। রক্তে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রা কমে গিয়েছে। সেই কারণেই অসুস্থবোধ করেন তিনি। দ্রুত তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। বহুদিন ধরেই অ্যানিমিয়ার সমস্যায় ভুগছেন মাধবী মুখোপাধ্যায়। ৮০ বছর বয়সী অভিনেত্রী আপাতত ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে।

পরিবার সূত্রে খবর কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। সুগার লেভেল কিছুটা বেশি। চিন্তার কোনও কারণ নেই। গুরুতর কিছু নয়।