Date : 2022-05-25

বলিউডের তিন স্টারকিডের জোয়ার ছবিতে আত্মপ্রকাশ

রাকেশ নস্কর, সাংবাদিক : একটি ছবিতে বলিউডের তিন তারকা পরিবারের নতুন প্রজন্ম অভিনয়ে আত্মপ্রকাশ করছেন। জোয়া আখতারের ছবি দ্য আর্চি। ছবির প্রথম ঝলক মুক্তি পেল । এই ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করছেন শাহরুখ কন্যা সুহানা খান, অমিতাভের নাতি অগস্তা নন্দা ও শ্রীদেবী কন্যা খুশি কাপুর। বলিউডের স্টারকিডরা বড় ব্রেক পেলেন এই ছবির মাধ্যমে । ছবিতে ভরোনিকার চরিত্রে অভিনয় করছেন সুহানা খান। বেটি কুপারের চরিত্রে অভিনয় করছেন খুশি কাপুর। অন্যদিকে আর্চির ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভের নাতি। আগামি বছর মুক্তি পাবে এই ছবি।

এর আগে জোয়া আখতারের এই ছবিতে স্টারকিডদের কাজে নেওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা হয়েছিল।বিশেষ করে জোয়া বক্তব্যে , যেখানে তিনি স্টারকিডস বলেই তাঁদের কাজে নিয়েছেন। আর তিন তারকা সন্তানকে জায়গা করে দিয়েছেন এই ছবিতে । 

সম্প্রতি ইনস্টাগ্রামে দ্য আর্চি ছবির একটি ছবি পোস্ট করেছিলেন জোয়া আখতার। পোস্ট করে জোয়া লেখেন, দেশি রূপে আসছে এবার আর্চি।  নেটফ্লিক্সে হাজির হতে চলেছে জনপ্রিয় আর্চি। বলিউডের নতুন প্রজন্ম। খুব শিঘ্রই ওটিটি-তে মুক্তি পাবে জোয়া আখতারের এই ছবি ।  সুহানা খানের প্রথম ছবির কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তিনি জানান, নিজস্বতা নিয়ে বড় হয়ে ওঠো। অনেক দুর যেতে হবে । মানুষের মনে জায়গা করাটার তোমার মুল উদ্দেশ্য। লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ায় তোমার পথ চলা শুরু হোক। সব মিলিয়ে এই ছবিতে কলাকুশলীদের দিকে তাকিয়ে থাকবেন দর্শকরা। বিশেষ করে স্টারকিডসদের দিকে চোখ থাকবেন সিনেপ্রেমীদের।